আমিরকন্যা ইরার বিয়ে আজ, উপহারের পরিবর্তে ব্যতিক্রম অনুরোধ ইরা খানের

বলিউড অভিনেতা আমির খানের মেয়ে ইরা খানের বিয়ের আগ মুহূর্তে উঠে আসছে চাঞ্চল্যকর সব তথ্য। এর আগে বিভিন্ন সংবাদমাধ্যমে বলা হয়েছিল, বুধবার (৩ জানুয়ারি) দীর্ঘদিনের প্রেমিক নূপুর শিখরের সঙ্গে অগ্নি স্বাক্ষী রেখে সাতপাকে বাঁধা পড়বেন তারকাকন্যা। কিন্তু এখন শোনা যাচ্ছে, এদিন আইনিভাবে বিয়ে সম্পন্ন করবেন তারা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ডেস্টিনেশন ওয়েডিং নয়। কোনো জাঁকজমক আয়োজনও নেই। এদিন মুম্বাইয়ে তাজ ল্যান্ডস হোটেলে ছোট পরিসরে আইনিভাবে বিয়ে হবে ইরা খানের। এর আগের দিন গায়ে হলুদ ও মেহেদি অনুষ্ঠান হয়েছে। এতে পরিবারের সদস্য এবং কাছের বন্ধুবান্ধব হাজির ছিলেন।

এদিন বিকেল থেকেই মিস্টার পারফেকশনিস্টের মেয়ের বিয়ের অনুষ্ঠান শুরু হবে। লেহেঙ্গায় সাজবেন ইরা। আর নূপর পরবেন প্রিন্স কোট। তারকাকন্যার খাবার মেনুতে থাকবে পাঞ্জাবি মেনু। স্পেশাল কাবাব ও বিভিন্ন স্বাদের মিষ্টিও থাকবে।

জানা গেছে, বিয়েতে কেউ উপহার নিয়ে আসুক সেটা চান না নূপুর-ইরা। উপহার হিসেবে তারা কেবল শুভেচ্ছা ও আশীর্বাদকে গুরুত্ব দিচ্ছেন।

এর আগে ২০২২ সালের নভেম্বরে জাঁকজমকভাবে বাগদান সম্পন্ন হয় নূপুর ও ইরার। বাগদানে দুই সাবেক স্ত্রী রিনা ও কিরণ রাওকে নিয়ে উপস্থিত ছিলেন বলি তারকা আমির। মেয়ের জীবনের বিশেষ দিনে কাঁচাপাকা দাঁড়ি, পাঠান স্যুটে হাজির হয়েছিলেন তিনি।

Share this news on: