ফারুকীর সবশেষ শারীরিক অবস্থা জানালেন তিশা

নির্মাণের মাধ্যমে খ্যাতি লাভ করা মোস্তফা সরয়ার ফারুকী হঠাৎ অসুস্থ হয়ে ভর্তি হয়েছেন হাসপাতালে। ব্রেইন স্ট্রোক করেছেন বলে জানিয়েছেন তার স্ত্রী অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। পরিচালকের অসুস্থতার খবরে উদ্বিগ্ন হয়ে পড়েন ইন্ডাস্ট্রির শুভাকাঙ্ক্ষী, সহযাত্রী ও ভক্তরা।

তবে মঙ্গলবার (২৩ জানুয়ারি) তিশা জানালেন, সিটি অ্যানজিওগ্রাম করা হয়েছে ফারুকীর।

এদিন অভিনেত্রী তিশা সংবাদমাধ্যমকে বলেন, চিকিৎসকরা জানিয়েছেন অপারেশনের প্রয়োজন নেই। তবে পুরোপুরি সুস্থ হতে কিছুটা সময় লাগবে। আর আপাতত ৭২ ঘণ্টা পর্যবেক্ষণে রাখতে হবে তাকে। তারপর ব্রেইনের একটি সিটি স্ক্যান করা হবে।

এর আগে এ তারকা সোমবার (২২ জানুয়ারি) দিবাগত রাত একটার দিকে ফেসবুক ভেরিফায়েড পেজ থেকে এক পোস্টে লিখেন, ‘আজ সন্ধ্যা থেকে মোস্তফা সরয়ার ফারুকী একটু অসুস্থ। ডাক্তারের কাছে নিতেই ডাক্তার বললো সিটি স্ক্যান করতে। করা হলো। ছোট একটা ব্রেইন স্ট্রোক হয়েছে ওর। নিউরো আইসিইউতে অবজারভেশনে আছে এখন। সবাই তার জন্য দোয়া করবেন।’

এ নির্মাতা দীর্ঘ দুই যুগেরও বেশি সময় ধরে শোবিজে নির্মাণের সঙ্গে জড়িত। তার নির্মাণ করা উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে ‘ব্যাচেলর’, ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘টেলিভিশন’, ‘পিঁপড়াবিদ্যা, ‘ডু্ব’ ইত্যাদি।

প্রসঙ্গত, ২০১০ সালের ১৬ জুলাই পরিচালক ফারুকী ও অভিনেত্রী তিশা ভালোবেসে বিয়ে করেন। তাদের সংসারে ইলহাম নুসরাত ফারুকী নামে কন্যাসন্তান রয়েছে।

Share this news on: