মুস্তাফিজের সর্বশেষ অবস্থা নিয়ে যা জানাল কুমিল্লা

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চট্টগ্রাম পর্বে আজ চলছে একদিনের বিরতি। আর এদিনই শোনা গেল দুর্ঘটনার খবর। কুমিল্লা ভিক্টোরিয়ানসের বড় তারকা মুস্তাফিজুর রহমান অনুশীলনের সময় মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছেন। প্র্যাকটিস সেশনে ক্যারিবিয়ান ক্রিকেটার ম্যাথু ফোর্ডের করা স্ট্রেইট ড্রাইভ সরাসরি আঘাত হানে ফিজের মাথার পেছনে। সঙ্গে মাঠে বসে পড়েন ফিজ। এ সময় রক্ত পড়তে দেখা যায়। পরে তাকে দ্রুত অ্যাম্বুলেন্সে করে স্থানীয় ইম্পেরিয়াল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মুস্তাফিজ আঘাত পাওয়ার বিষয়টি নিশ্চিত করে কুমিল্লার মিডিয়া ম্যানেজার খান নয়ন বলেন, ‘মাথায় লেগেছে। এরপর বসে ছিল মাঠে, যদিও রক্ত বের হয়েছে বেশ খানিকটা। তবে সে স্বাভাবিকভাবে কথা বলেছে। তাৎক্ষণিক হাসপাতালে নেয়া হয় তাকে। তার সঙ্গে দলের দায়িত্বে থাকা সকলেই গেছে।’

রোববার (১৮ ফেব্রুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলনের সময় ওই ঘটনা ঘটে। ইম্পেরিয়াল হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর মুস্তাফিজের সবশেষ অবস্থা জানিয়েছে কুমিল্লার টিম ম্যানেজমেন্ট। এতে করে কিছুটা স্বস্তিই পেতে পারেন টাইগার ক্রিকেটের ভক্তরা। তারা জানিয়েছে, মুস্তাফিজের আঘাত কেবলই বাইরের দিকে। কোনোপ্রকার ঝুঁকির মধ্যে থাকতে হচ্ছে না তাকে।

ইম্পেরিয়াল হাসপাতালের পরীক্ষা-নিরীক্ষা শেষে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের টিম ফিজিও জাহিদুল ইসলাম সজল জানান, সিটি স্ক্যানের পর আমরা সন্তুষ্ট যে, এটা কেবলই বাহ্যিক ইনজুরি। অভ্যন্তরীণ কোনো রক্তক্ষরণ হয়নি। বর্তমানে তিনি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফিজিও টিমের নিবিড় তত্ত্বাবধানে আছেন। এছাড়া তার ক্ষতে পাঁচটি সেলাই লাগানো হয়েছে।

উল্লেখ্য, আগামীকাল সোমবার (১৯ ফেব্রুয়ারি) দিনের প্রথম ম্যাচে কুমিল্লা মুখোমুখি হবে সিলেট স্ট্রাইকার্সের। কালকের ম্যাচে যে মুস্তাফিজকে পাচ্ছে না কুমিল্লা তা একপ্রকার নিশ্চিত বলা যায়।

Share this news on: