মা হচ্ছেন গায়িকা লিজা

বিয়ের দুই বছরের মাথায় মা হতে চলেছেন ক্লোজআপ ওয়ান তারকা সানিয়া সুলতানা লিজা। বর্তমানে স্বামীর সঙ্গে আমেরিকায় বাস করছেন এই সংগীতশিল্পী। সেখান থেকেই জানিয়েছেন এই সুখবর।

লিজার বাবা হেলাল উদ্দিন বলেন, ‌লিজা এখন দেশের বাইরে আছে। স্বামীর সঙ্গে আমেরিকায়। সেখান থেকেই আমরা সবাই এই সুসংবাদটি পেয়েছি। সবাই দোয়া করবেন।

এছাড়া লিজার বেবি বাম্পের দুটি ছবি সোমবার (১৮ মার্চ) সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নী লিখেছেন, পৃথিবীর সুন্দর দৃশ্যগুলোর মধ্যে অন্যতম। আমাদের সানিয়া সুলতানা লিজা মা হবে। সবাই দোয়ায় রাখবেন ওকে।

গত নভেম্বরে প্রকাশ্যে আসে লিজার বিয়ের খবর। যুক্তরাষ্ট্রপ্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী সবুজ খন্দকারকে বিয়ে করেন তিনি। অনেকটা চুপিসারেই পরিবারের উপস্থিতিতে বিয়ে সেরে নিয়েছিলেন তারা।

বিয়ের খবর জানিয়ে লিজা বলেন, ২০১৫ সালের দিকে আমি গানের শো করতে যুক্তরাষ্ট্রে যাই, তখনই পরিচয়। এরপর বন্ধুত্ব। গত বছর পারিবারিকভাবে আমাদের রেজিস্ট্রি হয়। এটি ছিল ঘরোয়া আয়োজন। আমরা ভেবেছিলাম, দেশের অবস্থা (রাজনৈতিক) একটু স্থিতিশীল হলে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করব। তা ছাড়া সবুজ দেশের বাইরে থাকে। সব মিলিয়ে সবাইকে জানানোর জন্য একটি সুন্দর সময়ের অপেক্ষায় ছিলাম।

প্রসঙ্গত, ২০০৮ সালে ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন লিজা। তারপর থেকে সংগীতাঙ্গনে সরব বিচরণ তার।

Share this news on: