শাবনূরে মুগ্ধ পরীমণি

শিল্পী সমিতির নির্বাচন ঘিরে বিএফডিসিতে বসেছিল তারকার মেলা। উৎসবমুখর পরিবেশে তারকারা ভোট দিতে হাজির হয়েছিলেন গত শুক্রবার (১৯ এপ্রিল) সকাল ৯টা থেকেই। নতুন এবং পুরোনো সব তারকারাই এক হয়েছিলেন এই দিনে।

ওইদিন ভোট দিতে বিএফডিসিতে হাজির হয়েছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শাবনূর। একই সময়ে সেখানে ছিলেন পরীমণি। শাবনূরকে দেখে পরীমণি তাকে জড়িয়ে ধরেন। শাবনূরও পরীকে দূরে রাখেননি। দুজনে একসঙ্গে কথা বলেছেন, ছবি তুলেছেন। দুই নায়িকার সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক নজর কাড়ে সবার।

সেই সময়ের বেশ কিছু ছবি শেয়ার করেছেন পরীমণি। শাবনূরকে নিয়ে নিজের মুগ্ধতার কথা বলেন পরীমণি। তার ভাষায়, একজন শাবনূর। একজন সুপারস্টার। এক শৈশবের মুগ্ধতা। একজন সুন্দর মনের মানুষ। একটা ভালোবাসা।



বর্তমানে শাবনূর নিয়মিত সিনেমা না করলেও একসময় বড়পর্দা দাপিয়ে বেড়িয়েছেন এই অভিনেত্রী। শাবনূরকে এই প্রজন্মের অনেক তারকাদের শৈশবের ভালোবাসা বলেন। এবারে শাবনূরকে নিয়ে যে শৈশব থেকেই পরীর মুগ্ধতা কাজ করে সেটাই স্পষ্ট হয়ে উঠে তার ভাষায়।

বেশ কিছুদিন ধরে আলোচনায় আছেন অভিনেত্রী শাবনূর। গতবছর দীর্ঘদিন পর দেশে এসে নতুন সিনেমায় কাজের ঘোষণা দেন তিনি। অন্যদিকে পরীমণি বিভিন্ন বিষয় নিয়ে আলোচিত। সিনেমা এবং ওয়েব মাধ্যম দুই মাধ্যমেই কাজ করছেন তিনি। সম্প্রতি তিনি শেষ করেছেন ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’ এর কাজ।

Share this news on: