বাংলাদেশ সিরিজের জন্য শক্তিশালী দল ঘোষণা জিম্বাবুয়ের

বাংলাদেশের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য শক্তিশালী দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে। বুধবার (২৪ এপ্রিল) সিকান্দার রাজার নেতৃত্বে এই দল ঘোষণা করে জিম্বাবুয়ে ক্রিকেট (জেডসি)। আগামী ৩ মে থেকে এই সিরিজ মাঠে গড়াবে।

অভিজ্ঞ ক্রিকেটারদের প্রাধান্য দিয়ে শক্তিশালী দল সাজিয়েছে জিম্বাবুয়ে। ঘোষিত স্কোয়াডে আছেন ১ নতুন মুখ। দলে নতুন মুখ জনাথন ক্যাম্পবেল। এছাড়াও আছেন অভিজ্ঞ ক্রেইগ আরভিন, শন উইলিয়ামস, রিচার্ড এনগারাভা ও ব্লেসিং মুজারাবানির মতো ক্রিকেটার।

বর্তমানে স্থায়ী প্রধান কোচ নেই জিম্বাবুয়ের। তাই আসন্ন এই সফরে দলটির অন্তর্বতীকালীন প্রধান কোচের দায়িত্ব পালন করবেন স্টুয়ার্ট মাতসিকেনিয়েরি।

আগামী ৩ মে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ শুরু হবে। ৪ ও ৭ মে চট্টগ্রামেই পরের দুটি টি-টোয়েন্টি, এরপর মিরপুরের শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে ১০ ও ১২ মে হবে সিরিজের শেষ দুই ম্যাচ।

জিম্বাবুয়ে দল- সিকান্দার রাজা (অধিনায়ক), ফারাজ আকরাম, বেনেট ব্রায়ান, রায়ান বার্ল, জনাথন ক্যাম্পবেল, ক্রেইগ আরভিন, জয়লর্ড গাম্বি, লুক জংওয়ে, ক্লাইভ মাদান্দে, তাদিওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারাবানি, আইনস্লে এন্ডলোভু, রিচার্ড এনগারাভা ও শন উইলিয়ামস।

Share this news on:

সর্বশেষ