আম ব্যবসার দ্বন্দ্বে তানোরে ছাত্রলীগ নেতা খুন

রাজশাহীর তানোরে ফল বিক্রেতার ছুরিকাঘাতে ছাত্রলীগের স্থানীয় এক নেতা নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলা সদরের গোল্লাপাড়া বাজারে এ ঘটনা ঘটে।

নিহত সুজন আলী (২৮) তানোর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ছিলেন। তিনি পৌরসভার রায়চাঁন মহল্লার সাজ্জাদ আলীর ছেলে।

তানোর থানার ওসি খাইরুল ইসলাম বলেন, সুজন বাগান ইজারা নিয়ে আমের ব্যবসা করতেন। গাছ থেকে আম সংগ্রহ করে গোল্লাপাড়া বাজারের ফল ব্যবসায়ীদের দিতেন। ওই ব্যবসায়ীদের কাছ থেকে পরে বিক্রির টাকা নিয়ে আসতেন।

একইভাবে গোল্লাপাড়া বাজারের ফল বিক্রেতা আলমগীর হোসেনের কাছে বাকিতে আম বিক্রি করেছিলেন সুজন। ঘটনার দিন বিকালে সুজন আমের টাকা আনতে গেলে আলমগীর ও তার ছেলেদের সঙ্গে তার কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে সুজনের বুকে আলমগীর ছুরিকাঘাত করলে তিনি মাটিতে পড়ে যান। সেখান থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ইসমত আরা বলেন, সুজনের বুকে গভীর ক্ষত রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে হাসপাতালে পৌঁছার আগেই তার মৃত্যু হয়।

ওসি আরও বলেন, পুলিশ ফল বিক্রেতা আলামগীর হোসেনসহ তার দুই ছেলে রাকিব ও রায়হানকে আটক করেছে।

গ্রেফতার আলমগীর ও তার দুই ছেলে

ফল বিক্রেতা আলমগীরের অভিযোগ ছিল, প্রতিশ্রুতি মতো তিনি আমের সরবরাহ পাননি। এ কারণে তিনি সুজন আলীকে বকেয়া টাকা দিতে অস্বীকার করেন। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সুজনের বুকের এক পাশে ছুরিকাঘাত করা হয়।

 

টাইমস/জিএস

Share this news on: