কাকে নিয়ে প্রশ্নের মুখে পরিণীতি চোপড়া?

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। নানা কারণে সমালোচনায় জড়ান তিনি। গেল বছরের শেষের দিকে মুম্বাইতে চলচ্চিত্রের প্রচারে অংশ নিয়েছিলেন নায়িকা। সেখানে আকাশি রঙের পোশাক পরায় বেশ তোপের মুখে পড়তে হয় পরিণীতিকে।

ভিডিওটি দেখলে বুঝতে সহজ হবে, কেন তোপের মুখে পড়েছিলেন নায়িকা

কিছুদিন ধরে প্রিয়াঙ্কা চোপড়ার সাথে থেকেও সমালোচনায় জড়িয়েছেন পরিণীতি। বিভিন্ন সময় তার সাথে নিক- প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ ছবি দেখে অনেকেই বাজে সমালোচনাও করছেন নায়িকার।

এরপর থেকে পরিণীতি অনেকটা দূরে থাকছেন প্রিয়াঙ্কা ও নিকের কাছ থেকে। তবে ‘পাপ যেন বাপকেও ছাড়ে না’ কথাটার মত সত্যি যে, প্রিয়াঙ্কাকে দূরে রেখে এখনো নানা প্রশ্নের সম্মুখীন হচ্ছেন পরিণীতি। আগে সুখে দুঃখে সবসময়ই তার পাশে থাকতেন বলে এই ধরনের বিপাকে পড়তে হচ্ছে তাকে।

ফাইল ছবি

সম্প্রতি পরিণীতি তার নতুন একটি ছবির প্রমোশনে সাংবাদিকদের একাধিক প্রশ্নের মুখোমুখি হয়েছেন। সেখানেও তাকে অনেক প্রশ্ন করা হয় প্রিয়াঙ্কাকে নিয়ে। তার মধ্যে অন্যতম ছিল, মায়ের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার ধূমপান।

সম্প্রতি জন্মদিন উপলক্ষে পরিবারের সঙ্গে একান্ত সময় কাটিয়েছেন প্রিয়াঙ্কা। সেখানেই মা ও স্বামীর সঙ্গে ধূমপানও করেছেন তিনি। আর সাংবাদিকরা সেই ঘটনার কারণ জিজ্ঞাসা করলো পরিণীতির কাছে।

পরিণীতি চোপড়া

উত্তরে পরিণীতি বলেন, 'এই প্রশ্নের কোনো জবাব আমার কাছে নেই। এই বিষয়ে কথা বলার জন্যে আমাকে কোনো দায়িত্ব দেয়া হয়নি। তাই এই নিয়ে কোনো প্রশ্ন করলে আমার থেকে জবাব পাওয়া যাবে না।'

এই সময় পরিণীতি আরও বলেন, জন্মদিন সেলিব্রেশনে ইয়টের ডেকে বসে মা মধু চোপড়া এবং স্বামী নিক জোনাসের সঙ্গে ধূমপানের যে ছবিটি হইচই ফেলে দিয়েছে সেই বিতর্কে তিনি কোনোভাবেই সামিল হবেন না।

পরে তিনি সাংবাদিকদের অনুনয় করেন, এ বিষয়টি নিয়ে যেন অতিরঞ্জিত না করেন তারা।

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: