বিচ্ছেদের পর অবিবাহিত যুবকের সঙ্গে প্রেমে সমস্যা কোথায়?

মালাইকা অরোরা। ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই সমালোচনায় আছেন তিনি। যদিও এই জীবনটা একেবারে আড়ালে রাখতে পছন্দ করেন নায়িকা, তারপরেও আড়াল থাকলো আর কই? বয়সে ছোট অর্জুন কাপুরের সঙ্গে তার প্রেমের সম্পর্কটা গোটা দুনিয়ার কাছে এখন ‘ওপেন সিক্রেট’।

বিয়ে না করে একই ফ্ল্যাটে থাকা থেকে শুরু করে, লিভ ইন সম্পর্ক যে করছেন, তা সকলেরই জানা। সে সঙ্গে কারণে-অকারণে বিভিন্ন দেশে ঘুরতে গিয়ে তারা যে মাস্তিতে থাকেন, সেই ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে এসেছে বেশ কয়েকবার। 

এদিকে, অর্জুনের সঙ্গে প্রেমে বেশ কয়েকবার মালাইকাকে ট্রোলডও হতে হয়েছে। তাদের বয়সের ফারাকই মূলত নিন্দুকদের সমালোচনার বিষয়বস্তু হয়ে উঠেছে। এছাড়াও বিচ্ছেদের পর তার অবিবাহিত যুবকের সঙ্গে প্রেম অনেকেই মেনে নিতে পারছেন না।

ফাইল

তবে মেনে নিক বা নাই নিক, নিজের সম্পর্ককে বেশ এনজয় করছেন মালাইকা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, প্রত্যেকের জীবনেই দ্বিতীয়বার সুযোগ আসে। হউক সে বয়সে ছোট অথবা বড়, হোক সে বিবাহিত বা অবিবাহিত; ভালবাসা কিন্তু ব্যতিক্রম নয়।

আর ডিভোর্সের পর কী আমার প্রেমে বারণ আছে? আমাদের সমাজে অনেক ডিভোর্সিরা দ্বিতীয়বার বিয়ে করছে, এমনকি অবিবাহিত বিয়ে করছে; এতে কী কোন সমস্যা হচ্ছে? তাহলে আমাকে নিয়ে এত সমস্যা কেন?

সাক্ষাৎকারে মালাইকা আরও জানান, অর্জুনের সঙ্গে তিনি বেশ ভালোই আছেন। সত্যি দুজনে সম্পর্কে বেশ এনজয়ও করছেন।

মালাইকা জানান, অর্জুনও নাকি তাকে নিয়ে ভীষণ হ্যাপি। ফলে রিলেশনের সঠিক টেস্ট পাচ্ছেন তারা।

 

টাইমস/জেকেে/এইচইউ

Share this news on: