পুলিশ রূপে এ কোন আসিফ!

বাংলা গানের যুবরাজ আসিফ। নিজের গানের ভিডিওতে তার সাবলীল উপস্থিতি মন কেড়েছে ভক্তদের। আলাদা গানে আসিফের ভিন্ন উপস্থিতি নজর কেড়েছে সবার। তারই ধারাবাহিকতায় এবার পুলিশ কর্মকর্তা হিসেবে নতুন গানে ধরা দিবেন আসিফ।

জানা গেছে, ‘আমি তুমিময়’ শিরোনামের নতুন একটি গানের ভিডিও করছেন আসিফ। সেখানেই পুলিশ কর্মকর্তা হিসেবে দেখা যাবে তাকে। গানটিতে আসিফের সঙ্গে কণ্ঠ দিয়েছেন পূজা।

মেহেদী হাসান লিমনের কথায় গানটির সুর করেছেন মোহাম্মদ লিমন। সঙ্গীতায়োজন করেছেন এমএমপি রনি।

রাজধানীর বিভিন্ন লোকেশনে সম্প্রতি দৃশ্যায়ন হয়েছে এটির। ভিডিও নির্দেশনা দিয়েছেন ভিকি জাহেদ। আর এর ভিডিওতে আসিফের সঙ্গে দেখা যাবে সালহা খানম নাদিয়াকে।

ফাইল

আসিফ আকবর বলেন, গানটি আগেই অডিও প্রকাশিত হবার কারণে শ্রোতা, ভক্তদের কাছ থেকে সাড়া পেয়েছি। তাদের আগ্রহের কারণেই এবার গানটির ভিডিও নির্মাণ করা হলো। ভিকি জাহেদের কাজ সবসময়ই আমার কাছে ভীষণ ভালোলাগে। কারণ তার গল্পের শেষ অংশে একটা টুইস্ট থাকে। এই গানে দ্বিতীয়বারের মতো আমার সঙ্গে মডেল হয়েছেন নাদিয়া। আশা করছি আমাদের দুজনের অনবদ্য অভিনয়ে মুগ্ধ হবেন দর্শক।

‘আমি তুমিময়’ গানটির মিউজিক ভিডিওটি সিডি চয়েজের ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে আসছে ঈদে।

এই প্রসঙ্গে আসিফ জানান, ঈদের আগ পর্যন্ত আরও নতুন তিনটি গানের মিউজিক ভিডিওর শুটিংয়ে অংশ নিবেন তিনি। এগুলো নির্মাণ করবেন চন্দন রায় চৌধুরী, সৌমিত্র ঘোষ ইমন ও জয় সরকার।

ইতিমধ্যে আসিফ মানিকগঞ্জে ‘দেবদাস’ গানের মিউজিক ভিডিওর কাজও সম্পন্ন করেছেন। গানটি লিখেছেন রাজীব আহমেদ এবং সুর সঙ্গীত করেছেন শাহরিয়ার রাফাত।

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: