অজানা গন্তব্যে হানিমুন, উড়াল দিলেন নুসরাত-নিখিল!

কলকাতার জনপ্রিয় ও আলোচিত নায়িকা নুসরাত জাহান। মাস দেড়েক আগে বিয়ের পিঁড়িতে বসেন তিনি। তবে ওইসময় মধুচন্দ্রিমার সময় না মেলায় সম্প্রতি উড়াল দিয়েছেন এই নায়িকা।

জানা গেছে, নুসরাত এই যাত্রায় প্রথমে কলকাতা থেকে মুম্বাই, সেখান থেকেই চূড়ান্ত গন্তব্যের উদ্দেশে রওয়ানা দিবেন দুজনই! যদিও বা তাদের মধুচন্দ্রিমার স্থান এখনো অজানা গন্তব্য! তবে সোশ্যাল মিডিয়া থেকেই জানা গেছে দ্বীপ দেশ মরিশাসে যেতে পারেন তারা।

নুসরাত জাহান

এর আগে, ১৯ জুন তুরস্কের বোদরুম শহরে ঘটা করে বিয়ে করেন নুসরাত-নিখিল। সে দিন নায়িকার পরনে ছিল লাল লেহেঙ্গা চোলি, মাথায় লাল ওড়না, হাতে লাল-সাদা ও সোনালি রঙের চূড়া ও কালিরাস, মাথায় টিকলি ও গলায় ভারী গয়না। আর নিখিল জৈনকে দেখা গিয়েছিল সাদা শেরওয়ানিতে। মাথায় ছিল সাদা পাগড়ি। গলায় সবুজ হার। সেই সব ছবি কয়েক দিন ইন্টারনেটেও ঘুরে বেড়িয়েছে। কলকাতার ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় আয়োজনের বিয়ে বলে কথা!

ফাইল

বিয়ের পর থেকে নুসরাত একের পর এক কাজে ব্যস্ত ছিলেন। সংসদে শপথ নেয়া থেকে শুরু করে স্বামীর নতুন সংসারসহ নানান ব্যস্ততায় কেটেছে তার সময়। তাই দেড় মাস পরে এসে অজানা গন্তব্যে মধুচন্দ্রিমায় উড়াল দিলেন নায়িকা।

 

টাইমস/জেকে/এসআই 

Share this news on: