নুসরাতের প্রথম পারিশ্রমিক ৫০০ টাকা!

রূপালি পর্দার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। আসন্ন ঈদের কাজে ব্যস্ত সময় পার করছেন তিনি। এরই মধ্যে মাছরাঙা টেলিভিশনের ঈদের বিশেষ কমেডি অনুষ্ঠান ‘ম্যাড ক্যাফে’তে অতিথি হিসেবে এসেছিলেন এই নায়িকা। অনুষ্ঠানটির চিত্রায়ণে বেশ কিছু জানা-অজানা তথ্য জানিয়েছেন নুসরাত।

ফারিয়া

‘ম্যাড ক্যাফে’র সেট থেকে। ছবিতে নুসরাত ফারিয়া

তিনি বলেন, একবার এক জ্যোতিষী আমাকে নিয়ে বলেছিলেন, আমি যদি কোনো কাজ ৭০ শতাংশও মন থেকে করি, সে কাজটি সফল হবেই হবে। কথাটি শুনে ভালো লাগলেও সে মুহূর্তে অতটা সিরিয়াসলি নেইনি। তবে আজ বুঝতে পারছি, ওটাই সত্য। আমি এখনো পর্যন্ত যে কাজটি বিশ্বাস করিনি কিংবা মন দিয়ে করতে পারিনি, সেটিই ব্যর্থ হয়েছে।

ফাইলবাঁ থেকে জনপ্রিয় নায়ক সালমান শাহ, নুসরাত ফারিয়া ও বলিউড অভিনেতা ঋত্বিক

অনুষ্ঠানে নুসরাত নিজের শৈশব নিয়েও কথা বলেন। জানান, ছোটবেলায় তিনি আর্মি অফিসার হতে চেয়েছিলেন, কিন্তু কিভাবে যেন নায়িকা বনে গেলেন।

অনুষ্ঠানে নুসরাত আরও জানান, তার জীবনের প্রথম পারিশ্রমিক ছিল ৫০০ টাকা। সেটি পেয়েছিলেন বিতর্ক করে। তবে প্রয়াত সালমান শাহের বিপরীতে অভিনয় না করার আক্ষেপ আজীবন রয়ে যাবে নুসরাতের। তবে সুযোগ পেলে হৃতিক রোশনকে নায়ক হিসেবে পেতে চান তিনি।

‘ম্যাড ক্যাফে’ অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন মনিরুজ্জামান খান। উপস্থাপনায় ছিলেন তানভীর হোসেন প্রবাল। ‘ম্যাড ক্যাফে’ প্রচার হবে ঈদের ২য় দিন রাত ৮টায় মাছরাঙা টেলিভিশনে।

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: