‘তাকেই বিয়ে করবো, যে মায়ের সঙ্গেও থাকতে রাজি হবে’

সারা আলি খান। বলিউড অভিনেতা সাইফ আলি খান এবং অমৃতা সিংয়ের কন্যা তিনি। জন্মসূত্রে সারা পতৌদি পরিবারের সদস্য এবং মনসুর আলি খান পতৌদি ও শর্মিলা ঠাকুরের নাতনি।

বলিউডের এই নতুন নায়িকার মা ও বাবা সাইফের মধ্যে এখন কোন সম্পর্ক নেই। আগেই নায়িকা কারিনাকে বিয়ে করে আলাদা হয়েছেন সাইফ আলি খান।

তবে সাইফ-অমৃতার মধ্যে ছাড়াছাড়ি হলেও মায়ের সঙ্গে সারার সম্পর্ক এতটাই ভালো যে, সারা জীবন সুখেই কেটে যাবে অমৃতার। কারণ, তাকে ছাড়া একটা মিনিটও আলাদা থাকেন না মেয়ে সারা।

এদিকে, গণমাধ্যমের কাছে মায়ের সঙ্গে তার সম্পর্ক কেমন, তা নিয়ে বহুবার কথাও বলেছেন মেয়ে সারা। বলিউডের এই নতুন নায়িকার কথায়, মা অমৃতা সিংয়ের সঙ্গে তার সম্পর্ক এতটাই ভালো যে, সারা জীবন মায়ের সঙ্গেই থাকতে চান তিনি।

এদিকে, সম্প্রতি সারার একটি উত্তর পুরোপুরি অবাক করেছে নেটিজেনদের। কয়েকদিন আগে ভারতীয় এক গণমাধ্যমকর্মী তার কাছে জানতে চান, আপনি’তো সারাজীবন মায়ের সঙ্গে কাটাতে চান, যখন আপনার বিয়ে হয়ে যাবে, তখন মায়ের সঙ্গে কীভাবে থাকবেন?

উত্তরে সারা বলেন, আমি এমন কাউকে বিয়ে করবো, যে কিনা নিজেই আমার মায়ের সঙ্গে থাকতে রাজি হবে। আমার সঙ্গে যে থাকবে, তাকে আমার মায়ের সঙ্গেও থাকতে হবে।

সারা আরও বলেন, আমি যখনই বিভিন্ন গণমাধ্যমে মাকে নিয়ে একসঙ্গে থাকার কথা বলি, তখনই তার মন ভারাক্রান্ত হয়। কারণ মায়ের আমাকে বিয়ে দেওয়ার পরিকল্পনা রয়েছে।

কিন্তু মা এটা কখনো ভাবেন না যে, আমি যাকে বিয়ে করবো, সেও মায়ের সঙ্গে থাকতে পারে।

সারা আরও যোগ করেন, আমি কোন পুরুষ নয় বরং মা-কেই ভালোবাসি। কয়েকদিনের জন্য দূরে গেলেও তার জন্য আমার মন কেমন করে। অন্য কারো জন্য এই ধরণের অনুভূতি কখনো হয়নি, শুধু মায়ের জন্যই হয়।

 

টাইমস/জেকে

Share this news on: