সম্রাটকে নিয়ে তার কাকরাইল কার্যালয়ে র‍্যাবের অভিযান

গ্রেপ্তার হওয়া ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাটকে রাজধানীর কাকরাইলে তার কার্যালয় ভূঁইয়া ট্রেড সেন্টারে নেয়া হয়েছে। সেখানে অভিযান চালাচ্ছে র‍্যাব।

রোববার বেলা সোয়া একটার দিকে সম্রাটকে নিয়ে ওই কার্যালয়ে যায় র‍্যাব। ক্যাসিনো বিরোধী অভিযান শুরু হওয়ার পর এই ভূঁইয়া ট্রেড সেন্টারে ছয় দিন অবস্থান করেছিলেন সম্রাট। পরে তিনি অন্য জায়গায় চলে যান।

রমনা থানার ওসি-অপারেশন মাহফুজুল হক ভুইয়া বিষয়টি নিশ্চিত করেন। কার্যালয় ঘিরে অবস্থান নিয়েছেন বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

এর আগে রোববার ভোরে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের পুঞ্জশ্রীপুর গ্রামের মুনির চৌধুরী নামে এক ব্যক্তির বাড়ি থেকে সম্রাট ও যুবলীগের আরেক নেতা আরমান আলীকে আটক করে র‍্যাব। সেখান থেকে তাদের দুপুর ১২টার দিকে রাজধানীর উত্তরায় র‍্যাব সদর দপ্তরে নেয়া হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাদের নিয়ে অভিযানে বের হয় র‍্যাব।

গত ১৮ সেপ্টেম্বর ঢাকার মতিঝিলের ক্লাবপাড়ায় র‌্যাবের অভিযানে অবৈধ ক্যাসিনো চলার বিষয়টি প্রকাশ্যে আসার পর থেকে আলোচনায় ছিল যুবলীগ নেতা সম্রাটের নাম। তার বিরুদ্ধে টেন্ডারবাজি, চাঁদাবাজিসহ নানা অভিযোগ রয়েছে। অভিযানে যুবলীগ, কৃষক লীগ ও আওয়ামী লীগের কয়েকজন নেতা র‍্যাব-পুলিশের হাতে গ্রেপ্তার হন। কিন্তু সম্রাট ছিলেন ধরাছোঁয়ার বাইরে।

 

টাইমস/এসআই

Share this news on:

সর্বশেষ