ইমনের হাতে খুন হতে পারেন ভাবনা!

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ভাবনা। বেশ বেছে বেছে কাজ করেন তিনি। আর এই কারণে হয়ত খুব তাড়াতাড়ি দর্শকদের আস্থা অর্জন করতে পেরেছেন এই অভিনেত্রী।

এবারের ঈদেও সেই ধারাবাহিকতা বজায় রেখেছেন ভাবনা। বুঝে শুনে কাজ করছেন তিনি। তারই ধারাবাহিকতায় সম্প্রতি তিনি শুটিং শেষ করেছেন অনিমেষ আইচের ‘ফেরা’ শিরোনামের একটি টেলিছবির। এতে একেবারে ভিন্ন আবহে দেখা যাবে ভাবনাকে। যার কিছু অংশে বোরকা পরিহিতা অবস্থায় পাওয়া যাবে তাকে।

‘ফেরা’ নাটকে তার সঙ্গে জুটি বেঁধেছেন চলচ্চিত্র অভিনেতা ইমন। যিনি বড় ও ছোট; দুই পর্দায় দাপিয়ে বেড়াচ্ছেন। তবে এই নাটকে তিনি ভাবনার স্বামী রূপে হাজির হবেন।

কাজটি প্রসঙ্গে কথা হয় ভাবনার সঙ্গে। তিনি বাংলাদেশ টাইমসের প্রতিবেদককে জানান, এখন মাত্র দুই দিনে নাটকের কাজ সম্পন্ন করা হয় তবে আমাদের এই কাজটি করতে সময় লেগেছে পাঁচ দিন। আমি চাই, সব ধরনের কাজ যেন এমন সময় নিয়ে করা হয়। তাহলে কাজের মানও ঠিক থাকে আর ফিডব্যাকও ভালো পাওয়া যায়।

এই নাটকের গল্পটি কেমন? জানতে চাইলে ভাবনা জানান, টেলিছবিটির গল্পে দেখা যাবে, ইমন তার গৃহশিক্ষক। আর এই শিক্ষকের হাত ধরে পালিয়ে যান ভাবনা। এক সময় বিয়ে করেন তারা। হঠাৎ একদিন অসুস্থ হয়ে পড়েন স্বামী ইমন। এরপর সংসারে নেমে আসে অভাব অনটন। যা সামাল দিতে বাধ্য হয়ে চাকরির নেন ভাবনা। এরপর অসুস্থ স্বামীর শুরু হয় সন্দেহ। এমনকি এর জের ধরে একদিন তাকে খুন করতে চান ইমন! এরপর কি ঘটবে? সত্যি কী স্বামীর হাতে শেষ হবে ভাবনার জীবন? দেখতে অপেক্ষা করুন ঈদ পর্যন্ত।

এদিকে, রাজধানীর অদূরে রাজবাড়ীতে এরই মধ্যে শেষ হয়েছে টেলিছবিটির শুটিং। এতে ভাবনা-ইমন ছাড়াও আরো অভিনয় করছেন মামুনুর রশীদ ও রওনক হাসান। জানা গেছে, ঈদে একটি বেসরকারি চ্যানেলে টেলিছবিটি সম্প্রচারিত হবে।

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: