ধর্ম পালনে মডেলিং ছেড়ে নিভৃতে ইয়ানা!

একটি গানে খুল্লাম খুল্লা দুর্দান্ত পারফরমেন্স। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। বলছিলাম, বলিউড আইটেম গার্ল ইয়ানা গুপ্তার কথা। ‘বাবুজি জারা ধীরে চালো’- শীর্ষক আইটেম গানে রাতারাতি আলোচনায় চলে এসেছিলেন তিনি।

এরপর পুরোদস্তর হয়ে উঠেছিলেন বলিউডের শীর্ষ আইটেম কন্যা। পরে একে একে অনেক গানে দেখা গেছে এই মডেলকে।

ইয়ানা মডেলিংয়ে ক্যারিয়ার শুরু করেন মাত্র ১৬ বছর বয়সে। এরপর বলিউডে তার এন্ট্রি হয়। অভিনয়ে এসে বেশ কিছু ছবিতে অভিনয়ও করেছেন তিনি।

এছাড়াও তামিল-তেলেগু ছবিতেও দেখা মিলেছিল তার। সর্বশেষ ২০১১ ‘মার্ডার-২’ ছবির আইটেম গান ‘আ জারা’ তে দেখা গিয়েছিলো ইয়ানাকে। এ গানটিতেও তার পারফরমেন্স তুমুল সাড়া ফেলেছিল।

পরে হঠাৎ কী যেন হয়ে গেলো, বলিউডে আর দেখা মিলেনি ইয়ানার। মাঝে অবশ্য ছোট পর্দার রিয়্যালিটি শোতে হাজির হয়েছিলেন তিনি।

ইয়ানা

এদিকে, ভারতীয় গণমাধ্যম কর্মীরাও বসে নেই। তারা বের করে ফেলেছেন ইয়ানার হদিস। তাতে জানা গেছে, এক সময়কার দুর্দান্ত আইটেম কন্যা ইয়ানা এখন নিভৃতে জীবন যাপন করছেন। আড়ালে থাকতেই পছন্দ করছেন।

তাদের প্রাপ্ত খবরে আরও জানা যায়, ইয়ানা নাকি বর্তমানে ভারত ও আমেরিকা মিলিয়ে বসবাস করছেন। ইয়োগা ও মেডিটেশনেই বেশিরভাগ সময় কাটে তার। শুধু তাই নয়, এখন ধর্ম-কর্মেও বেশ মনোযোগী এই আইটেম কন্যা। বর্তমানে অনেকটা সময় তিনি ধর্ম পালনে কাটান।

যার ফলে, ক্যামেরার সামনে আসার কোন ইচ্ছাও নেই তার।

প্রসঙ্গত, একসময় ভারতে বেশ সমালোচিত হয়েছিলেন ইয়ানা। কাজের বাইরে বিভিন্ন কাণ্ড ঘটিয়ে বেশ কয়েকবার আলোচনায়ও এসেছিলেন তিনি। একবার এক পার্টিতে অন্তর্বাস ছাড়াই মিনি স্কার্টে হাজির হন এই মডেল-নায়িকা। পাপারাজ্জিদের ক্যামেরায় সেদিন তার গোপনঅঙ্গও ক্যামেরাবন্দী হয়ে যায়।

তবে এই সময়ে এসে একেবারে নিজেকে পরিবর্তন করে ফেলেছেন ইয়ানা। হয়ত এইভাবে চলতে থাকলে অদূর ভবিষ্যতে আর পাপারাজ্জিদের ক্যামেরায় দেখা যাবে না তাকে।

 

টাইমস/জেকে

Share this news on: