ভোটের তারিখ পেছাতে আ.লীগ ও সরকারের আপত্তি নেই : কাদের

ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে ভোট গ্রহণের তারিখ পরিবর্তনে আওয়ামী লীগ ও সরকারের কোনো আপত্তি নেই বলে জানিয়ছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এসময় তিনি বলেন, নির্বাচনের তারিখ পরিবর্তনের এখতিয়ার শুধুমাত্র নির্বাচন কমিশনের।

শুক্রবার আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির কার্যালয়ে অনুষ্ঠিত সম্পাদকমন্ডলীর মূলতবি সভা শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এসময় ওবায়দুল কাদের বলেন, সকল ধর্মের প্রতি শ্রদ্ধা রেখে নির্বাচন কমিশন এগিয়ে যাবে। সংক্ষুব্ধ কোনো ধর্মীয় পক্ষের সঙ্গে আলাপ-আলোচনা সাপেক্ষে নির্বাচন কমিশন গ্রহণযোগ্য একটি সমাধানে পৌঁছাবেন বলে আমি মনে করি।

এসময় ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনের তারিখ প্রসঙ্গে ড. কামাল হোসেনের বক্তব্যের সমালোচনা করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, নির্বাচনের তারিখ ঠিক করেছে নির্বাচন কমিশন। এখানে সরকার কীভাবে অন্যায় করলো? কামাল হোসেনের এ মন্তব্য সঠিক নয় বলেও মন্তব্য করেন তিনি।

সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আফজাল হোসেন, সাখাওয়াত হোসেন শফিক, কৃষিবিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, সংস্কৃতি সম্পাদক অসীম কুমার উকিল, দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ উপস্থিত ছিলেন।

 

টাইমস/এসএন/আরএ

Share this news on: