পোশাক চোর আনুশকা!

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমে পোশাক চুরির কথা জানালেন তিনি নিজেই। 

আনুশকা জানিয়েছেন, মাঝেমধ্যে পরার মতো কিছু খুঁজে পান না তিনি! উপায় খোঁজতে গিয়ে আগে হয়রান হতে হতো তাকে। কিন্তু বিয়ের পর সে সমস্যা আর নেই। কারণ এখন স্বামী বিরাট কোহলি আছেন না?

গণমাধ্যমকে আনুশকা বলেন, বিরাটের পোশাক আমি নিয়মিতই চুরি করি। বেশিরভাগ সময়ই ওর টি-শার্ট চুরি করি। অনেক সময় জ্যাকেটও। ওর জ্যাকেটের সংগ্রহ দারুণ। মজার ব্যাপার হচ্ছে, এটা অনেকেই বুঝতে পারে না। ওর পোশাকে আমি খুবই স্বস্তিবোধ করি, যখন পরি তখন মনে হয় ও পুরোদিন আমার সঙ্গেই আছে। স্বামীর পোশাকের চোর হতে ভালোই লাগে আমার। এই চুরি আমাদের ভালোবাসাও বাড়ায়।

তিনি বলেন, বিরাট আমার এমন কাণ্ডে (চুরি) অভ্যস্ত হয়ে গেছে। সেও আমায় কিছু বলে না। এমন চুরিতে মজাও লাগে!

যদিও অভিনেত্রী আনুশকার নিজেরই পোশাক ব্র্যান্ড আছে, এরপরও তিনি বিরাটের পোশাক চুরি করে পরেন। ক্রিকেট মাঠের তারকা হলেও বিরাট তার ফ্যাশনের জন্যও প্রশংসিত। স্ত্রী আনুশকাও বিরাটের পোশাকের বড় ভক্ত। তাই মাঝেমধ্যেই বিরাটের পোশাক নিয়ে বেরিয়ে যান অভিনেত্রী।

এদিকে সর্বশেষ আনুশকাকে দেখা গিয়েছিলো ‘জিরো’ ছবিতে। এটা মুক্তি পেয়েছিলো গত বছর। কিন্তু চলতি বছর এখন পর্যন্ত কোন ছবি মুক্তি পায়নি তার। জানা গেছে ‘সাত্তে পে সাত্তা’ ছবির রিমেকে দেখা যেতে পারে আনুশকাকে। এখানে তিনি একজন শিক্ষিকার ভূমিকায় থাকবেন।

 

টাইমস/জেকে/এইচইউ

Share this news on: