গৌরীপুরে বালুবোঝাই ট্রাকচাপায় পিষ্ট হয়ে স্কুলছাত্রী নিহত

ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় কোচিংয়ে যাওয়ার পথে বালুবোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। তার নাম তিথি পাল (১৩)। এ সময় আহত হয় তার বান্ধবী রূপা চক্রবর্তী।

সোমবার সকাল ৭টার দিকে গৌরীপুর উপজেলার মধ্যবাজার পুরনো সোনালী ব্যাংক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিথি পাল উপজেলার মধ্যবাজার চাল মহালের রঞ্জন পাল মনার মেয়ে। এ ঘটনায় গুরুতর আহত তিথির সহপাঠী রূপা চক্রবর্তীকে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তারা দুইজনে গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সোমবার সকাল ৭টার দিকে দুই বান্ধবী রাস্তার পাশ দিয়ে কোচিংয়ে যাওয়ার পথে মধ্যবাজার পুরনো সোনালী ব্যাংক এলাকায় পেছন দিকে থেকে বালুবোঝাই দ্রুতগামী একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় তিথি পাল। গুরুতর আহত রূপা চক্রবর্তীকে গৌরীপুর হাসপাতালে ভর্তি করা হয়।

দুর্গাপুর থেকে কিশোরগঞ্জগামী বালুবোঝাই ট্রাকের চালক হুমায়ুন মিয়া (৩০) শহরের হারুন পার্ক এলাকায় এসে চলন্ত গাড়িতে ঘুমিয়ে যায়। এ সময় ট্রাকটি রাস্তার এপার-ওপারে দিক-বেদিক ছুটছিল। একপর্যায়ে রাস্তার পাশে নেমে গেলে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরীপুর থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন বলেন, এলাকাবাসী এ সময় ট্রাকচালক হুমায়ুন মিয়া ও ট্রাকের হেলপার মো. রবিনকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

জানা যায়, দুই বান্ধবী গৌরীপুর পৌর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে অংশ নিয়ে গত প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় জিপিএ-৫ পায়। তিথি পাল উপজেলায় মেধা তালিকায় ৫ম স্থান অর্জন করে। দুই বান্ধবী ষষ্ঠ শ্রেণিতে ভর্তি হয় গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ