শ্রীপুরে জন্মদিনের অনুষ্ঠানে নিয়ে কিশোরীকে ধর্ষণ

গাজীপুরের শ্রীপুরে এক স্কুলছাত্রীকে জন্মদিনের অনুষ্ঠানে ডেকে নিয়ে গণধর্ষণের অভিযোগ উঠেছে তিন কিশোরের বিরুদ্ধে। এই ঘটনায় ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে মামলা দায়েরের পর একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গাজীপুরের শ্রীপুর ইউনিয়নের ফরিদপুর (নয়নপুর) গ্রামে মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন শ্রীপুর থানার এসআই নাজমুল সাকিব। পরে বুধবার রাতে কিশোরীর মা বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা দায়ের করেছেন।

মামলার আসামিরা হলেন- নয়নপুর গ্রামের শরিফ (১৮), সুজন (১৯), শরীফ (২০) ও কবির হোসেনের স্ত্রী উর্মি (১৮)।

মামলার অভিযোগে মেয়েটির মা জানান, তিনি একটি পোশাক কারখানায় ও তার স্বামী দিনমুজুরের কাজ করেন। মেয়ে স্থানীয় একটি স্কুলে অষ্টম শ্রেণিতে পড়ে। মঙ্গলবার সন্ধ্যায় প্রতিবেশী উর্মি তার মেয়েকে সুজনের জন্মদিনের দাওয়াতে নিয়ে যায়। খাওয়ার পর জোর করেই কোমল পানীয় খাওয়ায়। এরপর মেয়ে অচেতন হয়ে পড়লে উর্মির সহযোগিতায় তিন বন্ধু মিলে বাড়ি থেকে দূরের ঝোপে নিয়ে গিয়ে ধর্ষণ করে। সন্ধ্যা ৭টায় বাসায় ফিরে মেয়েকে না পেলে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি শুরু করে। পরে রাত ১০টার দিকে বাড়ির গেটে অচেতন অবস্থায় মেয়েকে দেখতে পায়। বুধবার মেয়ে স্কুলে যায়। কিন্তু অসুস্থ বোধ করায় বাসায় চলে আসে। পরে মেয়েটি ধর্ষণের কথা জানায়।

শ্রীপুর থানার এসআই নাজমুল সাকিব জানান, বুধবার রাত সাড়ে ১১টায় মেয়েটিকে নিয়ে তার মা থানায় এসে অভিযোগ করলে উর্মিকে গ্রেপ্তার করা হয়। অপর আসামিরা পলাতক। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ