সিরিজে ছবি ব্যবহার, আনুশকাকে তালাক দিতে বিরাটকে পরামর্শ!

বলিউডের জনপ্রিয় নায়িকা আনুশকা শর্মা অভিনীত ওয়েব সিরিজ ‘পাতাল লোক’। গত ১৫ মে অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে এই সিরিজটি। এরইমধ্যে বেশ জনপ্রিয়তাও পেয়েছে এটি।

তবে জনপ্রিয় এই সিরিজের জন্য মামলা দায়ের হয়েছে আনুশকার বিরুদ্ধে। এমনকি তাকে ডিভোর্স দেয়ার পরামর্শও দেয়া হয়েছে বিরাটকে।

ভাবছেন, বেশ কুরুচিপূর্ণ কোনও দৃশ্যে অভিনয় করেছেন আনুশকা? না তেমন কিছুই নয়। মূলত আনুশকা বিতর্কে জড়িয়েছেন একটি ছবির কারণে। ভার‍তীয় জনতা পার্টির (বিজেপি) নেতা নন্দকিশোরের অনুমতি ছাড়াই তার ছবি ব্যবহার করা হয়েছে, যা দেখে ভীষণ চটেছেন তিনি।

এই কারণে আনুশকার বিরুদ্ধে থানায় মামলা ঠুকে দিয়েছেন এই নেতা। এমনকি তার স্বামী ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিকে পরামর্শ দিয়েছেন, যেন তালাক দেন আনুশকাকে!

দেশের চেয়ে কেউ বড় নয় উল্লেখ করে টুইটারে নন্দকিশোর লিখেছেন, কোহলি যেখানে দেশের জন্য খেলেন সেখানে তার স্ত্রী বিদ্বেষ ছড়িয়ে বেড়াচ্ছেন। তাই কোহলির উচিত অবিলম্বে আনুশকাকে তালাক দেয়া, দেশের চেয়ে কেউ বড় নয়। বিরাট কোহলি একজন দেশপ্রেমী এবং দেশের জন্য খেলেন। তার উচিত আনুশকাকে তালাক দেয়া।

একইসঙ্গে তথ্যমন্ত্রী প্রকাশ জাভদেকারকে চিঠি দিয়ে ‘পাতাল লোক’ সিরিজটি নিষিদ্ধ করার আহ্বান জানিয়েছেন নন্দকিশোর। যার প্রেক্ষিতে আনুশকাকে চিঠি পাঠানো হয়েছে তথ্য মন্ত্রণালয় থেকে।

এদিকে সিরিজের কয়েকটি বিষয় নিয়েও এখন তোলা হয়েছে আপত্তি।

 

টাইমস/জেকে

Share this news on:

সর্বশেষ