এবার সুশান্তের শোকে প্রাণ দিলো কলেজছাত্রী

বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মরদেহ উদ্ধারের পর থেকে চলছে নানার আলোচনা-সমালোচনা। তার মৃত্যু হত্যা না আত্মহত্যা- তাই নিয়ে চলছে গুঞ্জন। এমন কি তাকে হত্যা করা হয়েছে এমন সন্দেহে মামলাও দায়ের করা হয়েছে এবং তার তদন্তও করা হচ্ছে।

এদিকে সুশান্তের মৃত্যুর ঘটনা প্রায় মাস হতে চললেও তার মৃত্যু শোকে এখনও কাতর ভক্ত-অনুরাগীরা। এখনও প্রিয় তারকার অকাল প্রয়াণকে মেনে নিতে পারছেন না তারা। এমনকি তার শোকে কোন কোন ভক্ত-অনুরাগীর আত্মহত্যার সংবাদও দিচ্ছে ভারতের গণমাধ্যমগুলো।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, এবার সেই তালিকা যুক্ত হলেন দেরাদুনের এক দ্বাদশ শ্রেণির ছাত্রী। প্রিয় বলিউড অভিনেতার অনুকরণেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন ১৭ বছর বয়সী ওই কিশোরী। ছাত্রীর ময়নাতদন্তের রিপোর্টে মৃত্যুর কারণ শ্বাসরোধ বলে জানা গেছে।

ওই কিশোরীর ঘর থেকে কোনোরকম সুইসাইড নোট পাওয়া যায়নি। তাই ঘটনাটি আত্মহত্যা না হত্যা সে বিষয়ে এখনও সিদ্ধান্ত জানায়নি দেরাদুন পুলিশ।

তবে কিশোরীর পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে, আত্মহত্যাই করেছেন তিনি। সুশান্ত সিং রাজপুত এবং টিকটক স্টার সিয়া কক্করের মৃত্যুর শোকে মুষড়ে পড়েছিলেন সেই কিশোরী।

পরিবারের বরাতে তদন্তকারী পুলিশ কর্মকর্তা অজয় রাওয়াত জানিয়েছেন, গত কয়েক দিন ধরেই সুশান্ত সিং রাজপুত এবং টিকটক স্টার সিয়া কক্করের আত্মহত্যা নিয়ে কথা বলত এই কিশোরী। এই দুই মৃত্যুর ঘটনা তার মানতে কষ্ট হচ্ছে বলে জানিয়েছিলেন বাবা-মাকে। গত বৃহস্পতিবার পরিবারের সদস্যদের সঙ্গে খাওয়া-দাওয়া সেরে নিজের ঘরে ঘুমাতে যান তিনি। পরের দিন সকালে অনেক ডাকাডাকির পর দরজা ভেঙে ঘরে ঢুকে সিলিংফ্যান থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করে পরিবারের সদস্যরা।

 

টাইমস/এইচইউ

Share this news on: