এবার করোনায় আক্রান্ত ঐশ্বরিয়া টু!

প্রতিদিনই প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছেন বিশ্বের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। এই তালিকায় বিভিন্ন দেশের রাষ্ট্রপ্রধান থেকে শুরু করে নিম্ন আয়ের মানুষও রয়েছেন।

এবার করোনা আক্রান্ত হয়েছেন অভিনেত্রী ঐশ্বরিয়া অর্জুন। তিনি ঐশ্বরিয়া টু নামেও পরিচিত। ইনস্টাগ্রাম পোস্টে নিজের করোনার খবর দেন দক্ষিণ ভারতীয় কন্নড় এই অভিনেত্রী। এর আগে বলিউড সেনসেশন ঐশ্বরিয়া রাইও করোনা আক্রান্ত হয়েছেন।

ইনস্টাগ্রাম পোস্টে ঐশ্বরিয়া জানান, , ‘আমার কোভিড-১৯ টেস্টে পজিটিভ এসেছে। আমি এখন হোম কোয়ারেন্টিনে আছি। পেশাদার চিকিৎসকদের সহযোগিতায় স্বাস্থ্যবিধি মানছি। আমার সঙ্গে যারা যোগাযোগ করতে চেয়েছিলেন, তারা নিজেদের দিকে খেয়াল রাখুন। বাসায় থাকুন, ভালো থাকুন। প্লিজ মাস্ক পরুন। আমার পরবর্তী অবস্থা আপনাদের জানাব।’

বেঙ্গালুরু টাইমসকে মেয়ের করোনা আক্রান্তের খবর জানিয়ে ঐশ্বরিয়ার বাবা দক্ষিণ ভারতের শক্তিমান অভিনেতা অর্জুন সারজা জানিয়েছেন, তার মেয়ে ভালো আছেন, বাসায় আছেন।

২০১৩ সালের ‘পাট্টাথু ইয়ানাই’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় ঐশ্বরিয়ার। কন্নড় সিনেমা ‘প্রেমা বারাহ’ দিয়ে বেশ জনপ্রিয়তা অর্জন করেন এই সেনসেশন।

 

টাইমস/এইচইউ

Share this news on: