অভিনয় নয়, ইসলমের পথে চলতে চান বলিউডের সানা খান

বলিউড থেকে নিজেকে সরিয়ে নেয়ার ঘোষণা আগেই দিয়েছিলেন ভারতীয় অভিনেত্রী সানা খান। এবার বিয়েটাও সেরে ফেললেন তিনি। গত ২১ নভেম্বর সুরতে মুসলিম ধর্মগুরু মুফতি আনাসকে বিয়ে করেছেন সানা খান।

এরই মধ্যে তাদের বিয়ের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ওই ভিডিওতে দেখা গেছে, সাদা পোশাক পরিহিত মুফতি আনাসের হাত ধরে সিঁড়ি থেকে নামছেন সানা খান।

এদিকে বলিউডের ঝকমকে আলো থেকে হঠাৎ করে নিজেকে গুটিয়ে নিলেও সানা খানকে নিয়ে তেমন বিতর্ক তৈরি হয়নি। বরং অভিনেতা অর্জুন বিজলানি থেকে শুরু করে দিব্যা আগরওয়ালসহ অনেকেই সানা খানের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন।

জানা গেছে, সানার জন্ম মুম্বাইয়ের একটি মুসলিম পরিবারে। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরুর পর বিভিন্ন বিজ্ঞাপনে জনপ্রিয় হয়ে ওঠেন সানা খান। বলিউড ছাড়া তামিল, তেলুগু, কন্নড়, মালয়ালাম ভাষার একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। পেয়েছেন সাফল্য।

এদিকে বলিউডকে বিদায় জানানোর কারণ জানিয়ে নিজের টুইটারে একটি পোস্ট করেছেন ভারতীয় এই তারকা। ওই টুইটার পোস্টে তিনি বলেছেন, ‘গ্ল্যামার দুনিয়াকে বিদায়, আমি অসহায় মানুষের পাশে দাড়াতে চাই।’

সানা আরও লিখেছেন, ‘ইহলোকে আল্লাহর আদেশ মেনে চললে পরলোকে সুখ হয়। জীবনের যশ, খ্যাতি, ধন দৌলত উপার্জন তাই একমাত্র লক্ষ্য হওয়া উচিত নয়। লোভের জীবন ত্যাগ করে মনুষ্যত্বের পথে চলা উচিত। আমিও সেই পথে চলব বলে ঠিক করেছি। সৃষ্টিকর্তার নির্দেশ পালন করব। সবাই দোয়া করুন, আল্লাহ যেন আমাকে সরল পথ দেখান। আমি যেন মানুষের সেবা করতে পারি।’

 

টাইমস/এসএন

Share this news on: