আজ শুরু টুয়েন্টি টুয়েন্টি সিরিজ

টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে নিজেদের ঝালাই করতে বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার মধ্যে আজ মঙ্গলবার শুরু হচ্ছে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

বাংলাদেশ এই প্রথমবারের মত অস্ট্রেলিয়ার সাথে স্বাগতিক হিসেবে টি- টোয়েন্টি ম্যাচ খেলবে। এর আগে ৪টি ম্যাচ হয়েছে বিশ্বকাপে এবং সেখানে সবকটি ম্যাচে হেরেছে বাংলাদেশ। অবশ্য সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজের সাথে ৪-১ ম্যাচে সিরিজ হেরেছে অস্ট্রেলিয়া।

নিয়মিত ক্যাপ্টেন অ্যারন ফিঞ্চের জায়গায় বাংলাদেশে দলের নেতৃত্ব দিবেন ম্যাথু ওয়েড। বাংলাদেশ সম্প্রতি জিম্বাবুয়ের সাথে হাড্ডাহাড্ডি লড়াইয়ে জয় পেয়েছে।

টিম বাংলাদেশের সবচেয়ে উদীয়মান ব্যাটসম্যান হচ্ছেন শামিম হােসেন। এছাড়া আফিফ, নাসুম এরাও নবীন। এদেরকে নিয়েই ব্যাটিংয়ে আজ লড়াই করবেন সাকিব ও মাহমুদ উল্লাহ।

কিন্তু এখানে দেখার বিষয় হবে তারা কতটুকু মােকাবেলা করতে পারবেন মিচেল স্টার্ক, জশ হেজলউড আর এডাম জাম্পার বােলিং। নিয়মিত ৫ জন ব্যাটসম্যান। ছাড়াই বাংলাদেশ সফরে এসেছে। অস্ট্রেলিয়া। তারপরও তাদের ব্যাটিং লাইন-আপকে দুর্বল বলা যাবে না। বদরুদ্দোজা বদর ফিলিপ, বেন ম্যাকডারমট, মিচেল মার্শ, এলেক্স কেবি এবং ক্যাপ্টেন ম্যাথু ওয়েড হয়তাে ঝড়। তুলবেন ব্যাটিংয়ে। ব্যাটিংয়ে।

তাদেরকে সামলাবার দায়িত্ব তাসকিন, শরিফুল ও সাইফুদ্দিনের। তাইজুল যদি ১১তে সুযােগ পান তাহলে তার দায়িত্বও হবে খুবই গুরুত্বপূর্ণ। ক্রিকেটের এই সংস্করণে শুধুই ব্যাটে বলে ঝড় তােলা। যে পারবে সেই জিতবে। হাড্ডাহাড্ডি লড়াই দেখার অপেক্ষায় থাকবেন ক্রিকেট প্রেমিরা।

Share this news on:

সর্বশেষ

img
নিউ নর্মালে সশরীর পরীক্ষা অনুষ্ঠিত চবির যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে Sep 20, 2021
img
রাশিয়ায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বন্দুক হামলা, নিহত ৮ Sep 20, 2021
img
রাশিয়ার ক্ষমতায় আবার পুতিন! Sep 20, 2021
img
অস্ত্র মামলায় স্বাস্থ্যের মালেকের ৩০ বছর কারাদণ্ড Sep 20, 2021
img
নির্বাচনি সহিংসতায় কক্সবাজারে প্রাণহানি Sep 20, 2021
img
চ্যাম্পিয়ন হওয়ার ঘোষণা দিয়ে ২০২৩ বিশ্বকাপে যেতে চাই: তামিম Sep 20, 2021
ধর্মীয় দৃষ্টিভঙ্গি ও বিতর্ককে সঙ্গে নিয়েই বাড়ছে ট্যাটু করার প্রবণতা Sep 20, 2021
img
বাংলাদেশ থেকে থাই ভিসা আবেদনের স্থগিতাদেশ প্রত্যাহার Sep 20, 2021
img
আফগানিস্তানে নারীবিষয়ক মন্ত্রণালয় বন্ধ করায় নারীদের বিক্ষোভ Sep 20, 2021
img
১৬০ ইউপিতে ভোট চলছে, বিনা ভোটে নির্বাচিত ৪৪ Sep 20, 2021