এবার রানু মণ্ডলের সঙ্গে জুটি বাঁধলেন হিরো আলম

অনেকদিন ধরেই গান করে আসছেন সামাজিক মাধ্যমে ভাইরাল অভিনেতা, গায়ক হিরো আলম। বিভিন্ন জনপ্রিয় গানকে নিজের মতো করে গেয়ে বিতর্কিতও হয়েছেন তিনি। যদিও তার দাবি, মানুষকে বিনোদন দেয়ার জন্যই তার গান গাওয়া।

গতকালই (৯ এপ্রিল) দুই বাংলার শীর্ষ গণমাধ্যমগুলোতে ‘কাঁচা বাদাম’ খ্যাত কলকাতার ভূবন বাদ্যকরের সঙ্গে তার একটি দ্বৈত গান গাওয়ার খবর প্রকাশিত হয়।

সে রেশ কাটতে না কাটতেই এবার ওপার বাংলার আরেক ভাইরাল শিল্পী রানু মণ্ডলের সঙ্গে একটি দ্বৈত গানে কণ্ঠ দিয়েছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। গানটির শিরোনাম ‘তুমি ছাড়া আমি’। হিরো আলমের নতুন সিনেমা ‘বউ জামাইয়ের লড়াই’-এ গানটি ব্যবহার করা হবে।

শনিবার সন্ধ্যায় কলকাতার লেকসিটির একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং করা হয়েছে। এটির কথা লিখেছেন এফ এ প্রীতম। সংগীত পরিচালনা করেছেন মেহেদী বাপন। রেকর্ডিংকরেছেন দেব ও নৃপাংশু শেখর।

গানটি প্রসঙ্গে হিরো আলম বলেন, ‘রানু দিদি তো সত্যিকার অর্থে ভালো গায়িকা। তার কণ্ঠ শুনে বলিউড থেকে হিমেশ রেশামিয়া এসেছেন, তাঁকে বলিউডে গান গাওয়ার সুযোগ করে দিয়েছেন। তার সঙ্গে গাইতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আমি কলকাতায় এসে দুটি গান করেছি, দুটি গানই ভালো হবে।’

Share this news on: