শাকিব খানের সিনেমা থেকে নিজেকে সরিয়ে নিলেন পূজা চেরী!

ঢাকাই সিনেমার হালের জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরীকে নিয়ে বেশ কিছুদিন ধরেই সরগরম ঢালিপাড়া। সম্প্রতি হঠাৎ করেই ফেসবুকে প্রকাশ্যে ভুল স্বীকার করে প্রকাশ্যে ক্ষমা চান পূজা। এরপর বইমেলায় জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের কবিতার বইয়ের প্রচারণায়ও দেখা যায় তাকে।

এরপর থেকেই গুঞ্জন ওঠে, জাজে ফেরা মানে শাকিব খানের সঙ্গে আর জুটি বাঁধতে নাও দেখা যেতে পারে পূজাকে। এবার তেমনটাই ইঙ্গিত দিলেন নতুন প্রজন্মের চিত্রনায়িকা পূজা চেরী।

২০২২ সালের অক্টোবরে শাকিব খানের আবেদনে ৬৫ লাখ টাকা অনুদান পায় “মায়া” নামের সিনেমা। সেই সময়ে জানা যায়, ছবিটি নির্মাণ করবেন হিমেল আশরাফ। আর তাতে শাকিব খানের নায়িকা হবেন পূজা চেরী। পরিচালক জানিয়েছিলেন, এ দুজনকে নিয়ে মাঠে নামবেন এই বছরের মার্চে।

তবে, সেই মার্চে আসার দুদিন আগেই সিনেমাটি থেকে নিজেকে সরিয়ে নিলেন পূজা!

রবিবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নিজের ফেসবুক পেজে পূজা জানান, ‘মায়া' সিনেমাটি তিনি করছেন না।

ফেসবুকে পূজা লেখেন, ‘‘বেশ কিছু অনলাইনে দেখছি ‘মায়া' সিনেমাতে আমার নাম। সবাইকে জানাচ্ছি, এই সিনেমা নিয়ে আমার সাথে কোনো প্রকার চুক্তি হয়নি। প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রাথমিকভাবে আমার সাথে কথা বলেছিল। কিন্তু, আমি সিনেমাটি করছি না।''
ওই পোস্টে পূজা আরও লেখেন, “যদি গল্প পছন্দ হয় তবে আমি অবশ্যই অভিনয় করবো, আমার কাছে সহশিল্পীর চেয়ে গল্প বেশি গুরুত্বপূর্ণ। আশা করি বিষয়টি এখানেই শেষ হবে।”

প্রসঙ্গত, আবদুল আজিজের জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে নায়িকা হিসেবে পূজার অভিষেক। মাঝে শাকিব খানের “গলুই” ছবির সূত্র ধরে জাজ থেকে পূজার বিচ্ছেদ ঘটে। সম্প্রতি প্রকাশ্যে ক্ষমা চেয়ে পূজা ফিরে যান পুরোনো ঘরে।

সম্প্রতি “পরি” নামের ওয়েব ফিল্ম মুক্তির ঘোষণা এসেছে। যেখানে অভিনেতা জোভানের সঙ্গে অভিনয় করেছেন পূজা। ইতোমধ্যেই ওয়েব ফিল্মটির পোস্টার উন্মোচন করা হয়েছে।

Share this news on: