৩৫ বছর পর স্বামীর সংসারে ফিরলেন কারিনা -কারিশমার মা ববিতা কাপুর

সব মান-অভিমান ভুলে দীর্ঘ ৩৫ বছর পর ফের একসঙ্গে সংসার শুরু করেছেন বলিউডের জনপ্রিয় দুই নায়িকা কারিনা কাপুর ও কারিশমা কাপুরের বাবা-মা রণধীর কাপুর ও ববিতা কাপুর। ভারতীয় সংবাদ মাধ্যমের খবর বলছে, গত সাত মাস ধরে একসঙ্গে এক ছাদের নিচে থাকছেন তারা।

১৯৭১ সালে ‘কাল আজ অওর কাল’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন তারকা জুটি রণধীর কাপুর ও ববিতা। সেখান থেকেই প্রেমে পড়েছিলেন তারা। ছবিটি মুক্তির পরই তারা বিয়ে করেন। কিন্তু ১৭ বছর সংসার করার পর তাদের সংসারে আসে ঝড়। বনিবনা না হওয়ায় ১৯৮৭ সালে দুই মেয়ে কারিশমা ও কারিনাকে নিয়ে রণধীরের ঘর ছাড়েন ববিতা।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবর, আলাদা থাকলে কখনোই আইনি বিচ্ছেদ হয়নি রণধীর ও ববিতার। তবে তারা সবকিছু ভুলে একসঙ্গে হওয়ার চেষ্টাও করেননি। তাহলে এত বছর পর অসাধ্য সাধন করল কে? আর কেউ নন, স্বয়ং তারকা দম্পতির দুই মেয়ে কারিশমা এবং কারিনাই রাজি করিয়েছেন তাদের মা-বাবাকে।

এর আগে ২০০৭ সালে গুঞ্জন উঠেছিল, ফের এক হচ্ছেন রণধীর ও ববিতা। সে সময় এই গুঞ্জনকে উড়িয়ে দিয়েছিলেন প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের ভাই তথা রণবীর কাপুরের চাচা রণধীর কাপুর।

তবে এবার আর গুঞ্জন নয়। সব বিভেদ ভুলে রণধীরের বান্দ্রার বাড়িতে উঠেছেন ববিতা কাপুর। ৩৫ বছর পর আবারও একসঙ্গে সংসার বেঁধেছেন তারা। এক বাড়িতে দুজন দুজনের যত্ন নিচ্ছেন, একসঙ্গে সময় কাটাচ্ছেন। বাবা-মা এক হয়ে আবারও সংসার শুরু করায় বেজায় খুশি দুই মেয়ে কারিনা ও কারিশমা।

Share this news on: