স্ত্রীর ভালোবাসা পরীক্ষা করতে গিয়ে স্বামীর কাণ্ড (ভিডিও)

স্ত্রী তাকে কতটুকু ভালোবাসেন তাই পরীক্ষা করতে চেয়েছিলেন চীনের এক নাগরিক। তার জন্য তিনি বেছে ছিলেন এক অভিনব উপায়।

মাতাল অবস্থায় ব্যস্ত রাস্তার মাঝে দাঁড়িয়ে গেলেন তিনি। পরীক্ষা করতে চাইলেন স্ত্রী তাকে রাস্তা থেকে টেনে নিরাপদে সরিয়ে নেয় নাকি তাকে মারাত্মক আহত অবস্থায় ফেলে চলে যায়। স্বামীর এই পাগলামির দৃশ্য ধরা পড়েছে ট্র্যাফিক ক্যামেরায়।

ভিডিওতে দেখা যায়, ৩০ বছর বয়সী ওই চীনা নাগরিক স্ত্রীর সঙ্গে রাস্তার মাঝে এসে ঝগড়া করছেন। বেশ কয়েকটি গাড়ি চীনা নাগরিককে পাশ কাটিয়ে চলে যায়। পাজামা ও ফুল হাতা শার্ট পরা স্ত্রী বার বার স্বামীকে টেনে নিয়ে আসার চেষ্টা করছেন। এভাবে অন্তত ৪০ মিনিট দুজনের টানাটানি চলে। এরপর একটি গাড়ি এসে স্বামীকে উড়িয়ে নিয়ে ১০ থেকে ১৫ ফুট সামনে নিয়ে ফেলে। মারাত্মক আহত অবস্থায় নেয়া হয় তাকে হাসপাতালে।

সোমবার চীনের জিনজিয়াং প্রদেশের জিনহুয়াতে এই ঘটনা ঘটে। ঘটনাটির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পরেছে। 

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়, লোকটির নাম প্যান। তার স্ত্রী ঝউ। তার স্ত্রী তাকে ভালোবাসে কিনা, সেটাই পরীক্ষা করতে ব্যস্ত রাস্তার মাঝখানে দাঁড়িয়েছিলেন তিনি।

ঘটনার পর আহতাবস্থায় প্যানকে উদ্ধার করে অবিলম্বে হাসপাতালে ভর্তি করা হয়। তিনি মাথায় এবং বুকে মারাত্মক আঘাত পেয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

 

টাইমস/এএস/এসআই

Share this news on:

সর্বশেষ