সালমান খানকে ৩০ এপ্রিল হত্যা করা হবে! হুমকি মুম্বাই পুলিশকে

ক্রমাগত খুনের হুমকি পেয়েই চলেছেন বলিউড সুপারস্টার সালমান খান। কখনো চিঠি পাঠিয়ে, আবার কখনো ই-মেইল বার্তায় তাকে হত্যার হুমকি দেওয়া হচ্ছে। এবার আরও এক ধাপ এগিয়ে এক ব্যক্তি নিজেকে ‘রকি ভাই’ দাবি করে মুম্বাই পুলিশের কন্ট্রোল রুমে ফোন করে সালমানকে হত্যার হুমকি দিয়েছে!

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, যোধপুরের বাসিন্দা ‘রকি ভাই’ নামধারী ওই ব্যক্তি। স্বঘোষিত গো-রক্ষক সে। সংবাদ সংস্থা এএনআইয়ের তরফ থেকে জানানো হয়েছে, আগামী ৩০ এপ্রিল সালমান খানকে খুন করা হবে- এমন হুমকিই দিয়েছে যোদপুরের ওই গো-রক্ষক।

এএনআইকে মুম্বাই পুলিশ জানিয়েছে, ‘সোমবার পুলিশ কন্ট্রোল রুমে একটি ফোন আসে। নিজেকে রাজস্থানের যোধপুরের রকি ভাই বলে পরিচয় দেওয়া এক ব্যক্তি সালমান খানকে ৩০ এপ্রিল প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছে। বিস্তারিত জানতে তদন্ত চলছে।’

পাঞ্জাবের গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং সালমানকে হত্যার ছক কষেছে, সে প্রমাণ মুম্বাই পুলিশের হাতে এসেছে আগেই। অভিনেতার সুরক্ষা নিশ্চিত করতে তাকে ওয়াই প্লাস ক্যাটেগরির নিরাপত্তা দেওয়া হয়েছে।

অন্যদিকে সালমানের ব্যক্তিগত দেহরক্ষীরাও সদা ততপর অভিনেতার সুরক্ষায় যাতে কোনো ফাঁক না থাকে তা নিশ্চিত করতে। নিজের সুরক্ষার জন্য মোটা টাকা খরচ করেছেন দাবাং খান। নিশান প্লাট্রোল এসইউভি, বুলেটপ্রফু গাড়ি কিনেছেন অভিনেতা। সঙ্গে রাখছেন লাইলেন্স করা বন্দুকও।

এদিকে, ধারাবাহিক খুনের হুমকি আসায় সালমানের সুরক্ষা নিয়ে উদ্বিগ্ন তার পরিবার ও প্রিয়জনরা। একের পর এক মৃত্যুর হুমকিকে মোটেই হালকা ছলে নিচ্ছেন না কেউই। তবে পুলিশের উপর আস্থা রয়েছে খান পরিবারের। সালমানের রোজনামচা থেকে শুরু করে প্রতিদিনের কর্মসূচিতে পুলিশ বদল আনছে এই হুমকির জন্য।

গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের ডানহাত গোল্ডির সাগরেদ গতমাসে সালমানকে যে হুমকি ই-মেইল পাঠায়, তাতে ‘ম্যাটার ক্লোজ’ করার কথা উল্লেখ রয়েছে। ওই হুমকি ভরা মেলে গোল্ডি জানতে চেয়েছেন যে সালমান লরেন্সের ইন্টারভিউটা দেখেছেন কিনা, যেখানে লরেন্স বিষ্ণোই কৃষ্ণসার হরিণকে হত্যার জন্য সালমানকে ক্ষমা চাইতে বলেছেন। না হলে ফল ভোগ করার হুমকি দিয়েছেন। গত মাসের শেষেই ওই ই-মেইল পাঠানোর অপরাধে ধাকড়রাম বিষ্ণোইকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ।

১৯৯৮ সালে সালমান খানের উপর যোদপুরে ফিল্মের শুটিং চলাকালীন দুটি কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ রয়েছে। সে সময় থেকেই বিষ্ণোই সম্প্রদায়ের চক্ষুশূল ভাইজান। এর আগে বেশ কয়েকবার সালমান খানকে শার্প শুটার দিয়ে হত্যার ছক কষেছে লরেন্স বিষ্ণোই। ব্যর্থ হয়ে দিয়ে যাচ্ছে ধারাবাহিক হুমকি।

Share this news on:

সর্বশেষ