বিয়ে করলেন সালমান মুক্তাদির

আলোচিত তারকা ইউটিউবার সালমান মুক্তাদির বিয়ে করেছেন। মঙ্গলবার (২ মে) ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে নিজেই এ কথা জানিয়েছেন সালমান মুক্তাদির।

স্ত্রীর সঙ্গে কয়েকটি ছবি প্রকাশ করেছেন সালমান। ছবির ক্যাপশনে লিখেছেন— “সালমান মুক্তাদির এর সমাপ্তি- ৩০-০৪-২০২৩। সারাজীবনের জন্য আমার প্রিয় স্ত্রী।”

জানা গেছে, সালমান মুক্তাদিরের স্ত্রীর নাম সাফিয়া।

ছবিগুলোর মন্তব্যের ঘরে শুভকামনা জানাচ্ছেন সালমানের অনুরাগীরা। দুজনের সুন্দর ভবিষ্যৎ কামনা করছেন তারা।

উপস্থাপক রাফসান সাবাব লিখেছেন, “যন্ত্রণাগ্রস্থ তোমার মন-মাথা দেখা থেকে সুদর্শনা সঙ্গীর দ্বারা তোমার হৃদয় জয় করে নেওয়া দেখছি, এর চেয়ে বেশি খুশির কিছু হতে পারে না। এটা নতুন এক গল্পের সূচনা হোক। ভালোবাসা, শান্তি আর আনন্দে থাকো। শুভেচ্ছা দুজনকে।”

কনটেন্ট ক্রিয়েটর ও শিক্ষক আয়মান সাদিক বলেছেন, “আমি কখনও ভাবিনি এই দিনটি দেখবো। তোমাদের আনন্দিত দেখে খুব ভালো লাগছে। দুজনের সুখি-শান্তিপূর্ণ এক যাত্রার জন্য শুভকামনা রইলো।”

উল্লেখ্য, সালমান মুক্তাদিরের ইউটিউব চ্যানেলের নাম “সালমান দ্য ব্রাউনফিশ”। ২০১২ সাল থেকে তিনি কনটেন্ট বানিয়ে আসছেন। ১৬ লাখের বেশি সাবস্ক্রাইবার রয়েছে তার চ্যানেলটিতে। ইউটিউব জগতে দেশের সফলতম কনটেন্ট ক্রিয়েটর তিনি। বলা হয়, তার নির্মিত কনটেন্ট দেখে কিংবা তাকে অনুসরণ করেই দেশে ইউটিউব-ফেসবুক কনটেন্ট ক্রিয়েশনের জোয়ার এসেছে। এজন্য অনেকে তাকে এই প্ল্যাটফর্মের “কিং” বলে অভিহিত করেন। সালমান বেশ কিছু নাটকেও অভিনয় করেছেন।

Share this news on:

সর্বশেষ