বাবা দিবসে কাকে ‘লুজার’ বললেন পরীমণি?

আজ রোববার, ১৮ জুন ‘বিশ্ব বাবা দিবস’। প্রতিবছর জুন মাসের তৃতীয় রোববার বিশ্ববাসী বাবা দিবস হিসেবে পালন করেন। বিংশ শতাব্দীর শুরুর দিক থেকে বাবা দিবস পালনের প্রচলন হয়। পৃথিবীর সব বাবাদের প্রতি শ্রদ্ধা আর ভালোবাসা প্রকাশের ইচ্ছা থেকেই যার শুরু।

বাংলাদেশেও যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে দিবসটি। বাবার প্রতি ভালোবাসা ও শ্রদ্ধাবনত হয়ে সামাজিকমাধ্যমে লিখেছেন অনেকেই। বাদ গেলেন না ঢালিউডের লাস্যময়ী নায়িকা পরীমণিও। তবে এদিন তিনি লিখলেন অন্যকারো বাবাকে নিয়ে। যেখানে তাকে ‘লুজার’ বলেও উল্লেখ করেছেন।

রোববার ভোর ৫টার দিকে পরীমণি তার নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন। যেখানে কারো নাম উল্লেখ করেননি এ নায়িকা।

তিনি লেখেন, ‘এই যেমন আজ তোমার বাবাকে নিয়ে তুমি সুন্দর কোনো স্মৃতি খুঁজে পাচ্ছো না শেয়ার করার মতোন, তেমনি একদিন তোমাকে নিয়েও তোমার ছেলের কোনো মেমোরিজই থাকবে না! অবশ্য তোমার তো তোমার মায়ের সঙ্গেই নেই সেসব। যত আবার ফেরেন্ডিদের (ফ্রেন্ড) সঙ্গে আছে! লুজার।’

তিনি আরও লেখেন, ‘মা-বাবা নেই এই কষ্ট ঢের ভালো এমন থাকার থেকে। যাই ঘুম দেই একটা, ছেলের গলা ধইরা।’

যদিও সেই স্ট্যাটাসে কারো নাম উল্লেখ না করেননি পরীমণি। তবে নেটিজেনদের ধারণা, এটি তিনি তার সন্তানের বাবা চিত্রনায়ক শরিফুল রাজকে উদ্দেশ্য করেই লিখেছেন।

প্রসঙ্গত, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। মাত্র সাত দিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একই দিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। একই বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

Share this news on: