কিয়ারার জুতা হাতে নিয়ে কটাক্ষের শিকার কার্তিক

বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান হৃতিক ও রণবীরের পথেই হাঁটলেন। কিয়ারার জুতা হাতে নিয়ে কটাক্ষের শিকার হন তিনি। যদিও কার্তিকের ভক্তরা তার এই আচরণে প্রশংসায় পঞ্চমুখ। খবর আনন্দবাজার পত্রিকার।

প্রতিবেদনে বলা হয়েছে, ‘সত্য প্রেম কি কথার’ ছবির প্রচারে ব্যস্ত কার্তিক আরিয়ান এবং কিয়ারা আদভানি। মুম্বাইয়ে ছবির একটি গান লঞ্চ অনুষ্ঠানে এসেছিলেন তারা। গরবা নাচ করার জন্য পায়ের হিল জুতা খুলে রেখেছিলেন কিয়ারা। নাচের শেষে নিজ হাতে কিয়ারার জুতা এগিয়ে দিলেন নায়িকার পায়ে।

বিষয়টি দর্শকরা মোটেই ভালো ভাবে নেয়নি। উলট ধেয়ে এসেছে একের পর এক কটূ কথা।

বেশ কয়েক মাস আগে হৃতিক রোশনের হাতে প্রেমিকা সাবা আজাদের জুতা দেখে হইহই পড়ে গিয়েছিল। প্রশংসা উপচে পড়েছিল। তার পর সেই একই দৃশ্য দেখা যায় রানি মুখোপাধ্যায়ের বাড়ির বাইরে। নায়িকার শাশুড়িমা পামেলা চোপড়ার মৃত্যুর পর রানি এবং আদিত্য চোপড়ার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। সেখানে আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা পড়ে- আলিয়ার জুতা নিজ হাতে যথা স্থানে রাখছেন রণবীর। তাই অনেকেই বলছেন, কার্তিক আরিয়ান হৃতিক ও রণবীরের পথেই হাঁটলেন।

ছবির শুটিং শেষ হওয়ার আগেই সমস্যার মুখে পড়েছিল গোটা টিম। শুটিং ফ্লোর থেকেই ফাঁস হয় গানের দৃশ্যের ভিডিও। তবে ছবির গান নিয়ে হয়েছে বেশ চর্চা। এক দম্পতির রসায়নের গল্প বলতে চলেছে এই ছবি।

Share this news on: