তোমার সাবেকদের মতো নই আমি, চাইলেই গায়ে ঘেঁষা যায় : পরীমণি

এখনো কাগজ-কলমে কিংবা আইনিভাবে ডিভোর্স হয়নি ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণির। তবে স্বামী অভিনেতা শরিফুল রাজের থেকে আলাদা থাকছেন তিনি। একই সঙ্গে নিজেকে এখন রাজের স্ত্রী নন বলেও দাবি করেন নায়িকা।

এখন আর স্বামী রাজের বিষয়ে কোনো কথা বলতেও দেখা যায় না পরীমণিকে। তবে মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস দিয়ে থাকেন। এইতো, কিছুদিন আগেই বিশ্ব বাবা দিবসে একটি স্ট্যাটাস দিলেন। আর এবার ‘সাবেক’ উল্লেখ করে ইঙ্গিতপূর্ণ একটি স্ট্যাটাস দিলেন তিনি।

শুক্রবার (২৩ জুন) বেলা ১১টা ২৫ মিনিটে ফেসবুক প্রোফাইলে একটি স্ট্যাটাস দেন পরীমণি। সেখানে তিনি লেখেন, ‘এভাবেই বছর পেরোবে, কাল পেরোবে….। যেভাবে এখন মাস পেরিয়ে যায়। কিছু তবু ফিরে পাওয়া যায় না। এই যেমন আমি।’

পরীমণি আরও লেখেন, ‘হারিয়ে ফেললে তো হারিয়েই ফেললে। আমি তোমার ওই সব প্রাক্তন প্রেমিকাদের মতো নই, যে চাইলেই আবার গায়ে ঘেঁষা যায়।’

প্রসঙ্গত, গত ২৯ মে দিবাগত রাত দেড়টার দিকে শরিফুল রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করা হয় ফেসবুকে। সেখানে অভিনেত্রী তানজিন তিশা, চিত্রনায়িকা নাজিফা তুষি এবং সুনেরাহ বিনতে কামালকে দেখা যায়। এর মধ্যে মদ্যপ অবস্থায় দেখা যায় তিশাকে। আর সুনেরাহকে অসংলগ্ন ও অশ্লীল ভাষায় কথা বলতে শোনা গেছে। এছাড়া অন্য একটি ভিডিওতে দেখা যায় নাজিফা তুষির দিকে জ্বলন্ত সিগারেট হাতে তাকিয়ে আছেন শরিফুল রাজ।

এসব ছবি ও ভিডিও প্রকাশ্যে আসার পরই নানা সমালোচনা এবং বিতর্ক শুরু হয় সোশ্যাল মিডিয়ায়।



Share this news on: