প্রকাশ্যে এলো তাসনিয়া ফারিণের স্বামীর ছবি

দীর্ঘ আট বছর প্রেম করার পর অবশেষে প্রেমিককে বিয়ে করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। গত ১১ আগস্ট দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে হয়েছে তাদের। আর বিয়ের কথা সোশ্যাল মিডিয়া ফেসবুকে এক পোস্টে অভিনেত্রী নিজেই জানিয়েছেন।

সোমবার (১৪ আগস্ট) স্বামী শেখ রেজওয়ানের সঙ্গে একটি ছবি পোস্ট করে বিয়ের কথা জানান তাসনিয়া ফারিণ। তিনি পোস্টের ছবিতে স্বামীকে পুরোপুরি প্রকাশ্যে না এনে আংশিকভাবে তুলে ধরেন। আর ছবিতে অভিনেত্রীর কপালে চুমু খেতে দেখা গেছে তার স্বামীকে।

তরুণ প্রজন্মের জনপ্রিয় এ অভিনেত্রীর বিয়ের খবরে উচ্ছ্বসিত ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। তাইতো মন্তব্যের ঘরে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন প্রিয় তারকাকে। এরই মধ্যে অনেকের প্রশ্ন, স্বামীকে কেন প্রকাশ্যে আনলেন না তাসনিয়া ফারিণ। নেটিজনরা সবাই তার স্বামীকে দেখার আগ্রহ প্রকাশ করেন।

এ নিয়ে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের কৌতূহলের মাঝেই প্রকাশ্যে এলো তাসনিয়া ফারিণের স্বামীর পুরো ছবি। সোমবার রাতেই অভিনেত্রীর বিয়ের আসরে বরের সঙ্গে তোলা একটি ছবি ছড়িয়ে পড়ে সোশ্যালে। পরে জানা যায়, তারকার সঙ্গে থাকা যুবকই তার স্বামী।

এছাড়া সোশ্যালে ছড়িয়ে পড়া কিছু ছবিতে দেখা যাচ্ছে বিয়ের দিন লাল জামদানি শাড়ি আর সোনার গহনায় সেজেছিলেন ছোটপর্দার তারকা। তার শাড়িতে নাকি একটি রহস্য রয়েছে। শাড়িটি তৈরি করেছেন নব ঢাকা। এটি তৈরিতে নাকি সময় লেগেছে এক বছর।

এর আগে অভিনেত্রীর পোস্ট থেকে জানা যায়, তার স্বামী শেখ রেজওয়ান দেশের বাইরে কর্মরত। তাদের মধ্য আট বছরের সম্পর্ক। তাসনিয়া ফারিণের সেই কলেজ জীবন থেকে প্রেমের শুরু। আর দীর্ঘদিনের সেই সম্পর্ককে পাকাপোক্ত করতেই গত ১১ আগস্ট বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা।

Share this news on: