নিয়মিত টয়লেট পরিষ্কার করেছেন সালমান

‘কোনো কাজই ছোট বা বড় নয়। আমি যখন জেলে ছিলাম তখন টয়লেট পরিষ্কার করেছি। স্কুলের হোস্টেলে থাকাকালীনও টয়লেট পরিষ্কার করেছি।’— কথাগুলো বলেন বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান।

সোমবার (১৪ আগস্ট) রাতে ‘বিগ বস ওটিটি টু’-এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। এ মঞ্চে এসব কথা বলেন অনুষ্ঠানটির সঞ্চালক সালমান খান।

১৯৯৮ সালে হিন্দি সিনেমা ‘হাম সাথ সাথ হ্যায়’-এর শুটিং চলাকালীন যোধপুরের কাছে কঙ্কনী গ্রামে বিরল প্রজাতির কৃষ্ণসার হরিণ শিকারের অভিযোগ ওঠে সালমানের বিরুদ্ধে। ২০১৮ সালে এ মামলার রায় হলে কিছুদিন জেলে ছিলেন সালমান। সেই অভিজ্ঞতা ‘বিস বস ওটিটি টু’-এর মঞ্চে শেয়ার করেন এই অভিনেতা।

গ্র্যান্ড ফিনালের মঞ্চে গর্বের সঙ্গে সালমান জানান, এই মুহূর্তে ওটিটি প্ল্যাটফর্মে দেশের ১ নম্বর রিয়েলিটি শো বিগ বস। জনপ্রিয়তার কারণে এই শোয়ের মেয়াদ দুই সপ্তাহ বাড়ানো হয়েছিল। পাশাপাশি সালমান এ-ও ইঙ্গিত দেন— ‘বিগ বস ওটিটি’-এর পরবর্তী সিজন তিনি আর সঞ্চালনা করবেন না।

প্রসঙ্গত, ২০২১ সালে শুরু হয় ‘বিগ বস ওটিটি’। প্রথম সিজন সঞ্চালনা করেন করন জোহর। দ্বিতীয় সিজনে দায়িত্ব নেন সালমান। এ সিজনে বিজয়ী হয়েছেন ইউটিউবার এলভিশ যাদব।

Share this news on: