প্রেমিকার সঙ্গে বাগদান সারলেন সংগীতশিল্পী আরমান মালিক

জনপ্রিয় সংগীতশিল্পী আরমান মালিক। গানের তার ভক্ত অগনিত। তবে দীর্ঘদিনের বান্ধবী ফ্যাশন ডিজাইনার আশনা শ্রফের সঙ্গে ছিল প্রেমের সম্পর্ক। অবশেষে সেই প্রেমকে রূপ দিলেন বিয়েতে। ইতোমধ্যেই বাগদান সেরে ফেলেছেন তারা। বিষয়টি সোমবার (২৮ আগস্ট) নিজেদের সামাজিক যোযোগাগমাধ্যমে নিশ্চিত করেছেন ভক্তদের।

ছবিতে দেখা যায়, জলপাই পাতার কারুকাজ খচিত সাদা পোশাকের আশনাকে হাঁটু গেড়ে বিয়ের প্রস্তাব করেন আরমান মালিক। এ সময় প্রেমিকার অনামিকায় পরিয়ে দেন বিয়ের আংটি। ইনস্টাগ্রামে বাগদানের ছবি শেয়ার করে ক্যাপশনে আরমান লেখেন, ‘এবং আমাদের চিরকাল মাত্র শুরু হয়েছে।’ পাশে জুড়ে দেন ‘ভালোবাসার’ ইমোজি।

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, অনেক বছর ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন তারা উভয়ই। গত বছর প্রেমিকের সঙ্গে এমটিভি অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে গিয়েছিলেন আশনা। এটিই ছিল এই জুটির একসঙ্গে প্রথমবারের মতো কোনো রেড কার্পেটে হাঁটা। আরমান যেমন সংগীতে জনপ্রিয় তেমনি ফ্যাশন দুনিয়ায় গত এক দশকেরও বেশি সময় ধরে সুনাম ধরে রেখেছেন আশনা।

প্রসঙ্গত, আরমান মালিক গায়ক ও সংগীত পরিচালক ডাবু মালিকের ছেলে এবং সংগীত পরিচালক আমাল মালিকের ভাই। সম্পর্কে তিনি খ্যাতনামা সংগীত পরিচালক আনু মালিকের ভাতিজা। হিন্দির পাশাপাশি ইংরেজি ও ভারতের একাধিক ভাষায় গান গেয়ে পেয়েছেন জনপ্রিয়তা।



Share this news on: