চার বছরের প্রেম ভাঙল সোহিনীর, নেপথ্যে তৃতীয় ব্যক্তি

টালিউডের অন্যতম চর্চিত জুটি হলেন সোহিনী সরকার এবং রণজয় বিষ্ণু। মাঝে তাদের সম্পর্কে টানাপোড়েনের কথা শোনা গিয়েছিল। এবার টালিউডের অন্দরের খবর, তাদের পথ পাকাপাকি ভাবে আলাদা হয়ে গেছে। এমনটিই জানানো হয়, ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে।

সেই প্রতিবেদনে বলা হয়, সোহিনী এবং রণজয় চার বছর ধরে সম্পর্কে ছিলেন। কিন্তু তাদের চলার পথ যে খুব মসৃন ছিল এমনটা একদমই নয়। ঝামেলা হয়েছে আবার সেটা মিটিয়েও নিয়েছেন। লকডাউনের সময় তারা লিভ ইন করতেন। দুজনের বাড়িতে দুজনের অবাধ যাতায়াত ছিল। কিন্তু শেষ পর্যন্ত মান, অভিমান, ঝগড়ার পাহাড় ডিঙিয়ে তারা আর এক হলেন না। কদিন ধরেই যে ফিসফাস শোনা যাচ্ছিল সেটা নাকি সত্যি।

কিন্তু আচমকা কেন পাকাপাকি বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন তারা? টালিউডের অন্দরের খবর — তাদের একদমই বনিবনা হচ্ছিল না। মান, অভিমান তো ছিলই। তবুও দুজনে সম্পর্কটা টিকিয়ে রাখার চেষ্টা করেছিলেন, কিন্তু তবুও হলো না। জানা যাচ্ছে, তাদের বনিবনা না হওয়ার নেপথ্যে নাকি তৃতীয় কোনো ব্যক্তি আছেন।

সোহিনী সরকারের সঙ্গে নাকি তার কোনো সহ অভিনেতার নাম জড়িয়েছে। অন্যদিকে রণজয় বিষ্ণুর সঙ্গে ছোট পর্দার এক অভিনেত্রীর নাম জড়িয়েছে। সোহিনী বা রণজয় কেউ এখনই এই বিষয়ে কথা বলতে চাননি। তবে তাদের নিকটজনদের পক্ষ থেকে খবর- তারা আর একসঙ্গে নেই।

Share this news on:

সর্বশেষ