ট্রেলারে ঝড় তুলল ‘জওয়ান’, বিধ্বংসী রূপে শাহরুখ খান

প্রিভিউ দেখেই স্পষ্ট ধারণা পাওয়া গিয়েছিল, ট্রেলারে ঝড় তুলবে ‘জওয়ান’। হলোও তাই, শাহরুখ খান অভিনীত এই ছবির পৌনে তিন মিনিটের ট্রেলার নেটমাধ্যমে রীতিমতো ঝড় তুলেছে। এতে বিধ্বংসী লুকে ধরা দিয়েছেন বলিউড কিং খান।

ট্রেলার দেখে বোঝা মুশকিল ছবিতে শাহরুখ নায়ক নাকি ভিলেন! তবে এটা পরিষ্কার ছবিতে দ্বৈত চরিত্রে ধরা দেবেন তিনি। বাবা-ছেলের গল্পে ভিলেন কালী চরিত্রে ধরা দেবেন বিজয় সেতুপতি। যার আবার অস্ত্রের সাম্রাজ্য। যেনতেন নন, পৃথিবীর চতুর্থতম অস্ত্র ব্যবসায়ী তিনি। তার সাম্রাজ্যে কেউ একবার হানা দিলে তার আর রক্ষা নেই। বড় বড় অপরাধীর সঙ্গে ওঠাবসা তার।

কোনো একসময়ে শাহরুখ কালীকে জেলবন্দি করে এবং তার সঙ্গে কোনো ধরনের আপস মীমাংসা করতে অস্বীকৃতি জানায়। কেননা, সে দেশদ্রোহী। এর জন্য কঠিন পরিণতি ভোগ করতে শাহরুখ ও তার পরিবারকে।

ট্রেলারের পুরোটা সময়জুড়ে ছিল ধুন্ধুমার অ্যাকশনের ছড়াছড়ি। মাঝে মাঝে রোমান্স, কমেডি জুড়ে দিয়ে বাণিজ্যিক সিনেমার রসদ জুগিয়েছে। ক্যামিও চরিত্রে ধরা দেন দীপিকা পাড়ুকোন। স্বল্প উপস্থিতিতে আলো ছড়িয়েছেন এ বলিউড ডিভা।

বছরের শুরুতে ‘পাঠান’ দিয়ে বক্স অফিসে ঝড় তুলেছিলেন শাহরুখ খান। এবার পালা ‘জওয়ান’ সুনামির। জানা গেছে, এই ছবির বাজেট ৩০০ কোটি রুপি! যা শাহরুখের ক্যারিয়ারে সবচেয়ে ব্যয়বহুল সিনেমা। ছবিতে দ্বৈত চরিত্রের শাহরুখের (বাবা ও ছেলে) বিপরীতে অভিনয় করেছেন নয়নতারা ও দীপিকা। আটলি কুমার পরিচালিত ছবিটি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে।

আজ রাতে দুবাইয়ের বুর্জ খালিফায় প্রদর্শিত হবে ‘জওয়ান’ ট্রেলার। উপস্থিত থাকবেন স্বয়ং শাহরুখ খান। ইতোমধ্যেই দুবাই পৌঁছে গিয়েছেন বাদশা। এই ছবি নিয়ে গোটা বিশ্বে শাহরুখ ভক্তদের মধ্য়ে উন্মাদনা তুঙ্গে। ছবিতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, সুনীল গ্রোভার, যোগি বাবু, ঋদ্ধি ডোগরা প্রমুখ। আগামী ৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাবে ছবিটি। প্রযোজনায় রয়েছে শাহরুখের রেড চিলিস এন্টারটেইনমেন্ট।

Share this news on:

সর্বশেষ