শাহরুখ বলছেন, ‘চাই তো আলিয়াকে!’ জবাবে যা বললেন অভিনেত্রী

সিনেমা মুক্তির এক সপ্তাহ আগে প্রকাশ পেয়েছে শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’ ছবির ট্রেলার। ইতোমধ্যে নেটমাধ্যমে ঝড় তুলেছে ট্রেলারটি। এতে শাহরুখের বলা বেশ কিছু সংলাপ ফিরছে মানুষের মুখে মুখে। একটি হলো, ‘চাই তো আলিয়া ভাটকে’।

কিং খানের মুখে এমন সংলাপ শুনে দর্শকরা যেমন মজা পেয়েছেন তেমনি উচ্ছ্বসিত আলিয়া ভাট নিজেও। ‘জওয়ান’ ট্রেলারের ভূয়সী প্রশংসা করে তিনি বলেন, ‘আর দুনিয়ার সকলের চাই শুধু শাহরুখকে’। আলিয়ার এমন বুদ্ধিদীপ্ত জবাব মনে ধরেছে তার অনুরাগীদের।

ট্রেলারে মেট্রোরেল হাইজ্যাকের একটি দৃশ্যে শাহরুখ খান অভিনীত চরিত্রকে জিজ্ঞাসা করা হয়, ‘কী চাও তুমি’। তার উত্তরে সেই চরিত্র বলে, ‘চাই তো আলিয়া ভাটকে’। বলিউড বাদশার আর এই সংলাপ মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

ছবির ট্রেলারে একাধিক লুকে দেখা গেছে শাহরুখ খানকে। জানা গেছে, এতে বাবা ও ছেলে দুই চরিত্রেই অভিনয় করেছেন তিনি। ছবির আরও একটি সংলাপ ভাইরাল হয়েছে হয়েছে। যেখানে শাহরুখকে বলতে শোনা যায়, ‘ছেলের গায়ে হাত দেওয়ার আগে বাবার সঙ্গে কথা বল।’ বহু নেটিজেনের দাবি, শাহরুখ এই সংলাপের মাধ্যমে ছেলে আরিয়ানের গ্রেপ্তারের ইস্যুকে ইঙ্গিত করেছেন।

প্রসঙ্গত, আগামী ৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাবে ‘জওয়ান’। এতে শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে দক্ষিণী লেডি সুপারস্টার নয়নতারাকে। অতিথি চরিত্রে থাকবেন দীপিকা পাড়ুকোন। এছাড়া অন্যান্য চরিত্রে আরও আছেন বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, সুনীল গ্রোভার, ঋদ্ধি ডোগরা, যোগি বাবু প্রমুখ। অ্যাটলি কুমারের পরিচালনায় ছবিটি প্রযোজনা করছে রেড চিলিস এন্টারটেইনমেন্ট। ছবিটি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে।



Share this news on: