এশিয়া কাপে ফিরছেন লিটন, রাতেই পাকিস্তান যাচ্ছেন

বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু আগেই বলেছিলেন, লিটন সুস্থ হয়ে উঠলে আমরা তাকে পাঠাব (এশিয়া কাপে)। দল সুপার ফোরে গেলে সে যোগ দেবে।

অবশেষে জ্বর কাটিয়ে সুস্থ লিটন, বাংলাদেশ দলও নিশ্চিত করেছে সুপার ফোর। তাই নান্নুর কথা অনুযায়ী স্কোয়াডে যোগ দিচ্ছেন লিটন দাস। আজ রাতেই ধরবেন পাকিস্তানের ফ্লাইট। বিসিবির এক অফিসিয়াল বিষয়টি নিশ্চিত করেণ। জানা গেছে, কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে সোমবার (৪ আগস্ট) রাত ৯.১৫ মিনিটে দেশ ছাড়বেন লিটন।

সুপার ফোরে বাংলাদেশের প্রথম ম্যাচ ভেন্যু হতে পারে লাহরের গাদ্দাফি স্টেডিয়াম। ওই মাঠেই (৩ সেপ্টেম্বর) আফগানিস্তানকে বিশাল ব্যবধানে হারিয়ে শেষ চার নিশ্চিত করেছে বাংলাদেশ দল।

জ্বরে আক্রান্ত হয়ে দলের সঙ্গে শ্রীলঙ্কা যাওয়া হয়নি লিটনের। পরবর্তী দুই দিনও চেষ্টা করেছিলেন এই ওপেনার। কিন্তু জ্বর থেকে পুরোপুরি সেরে না ওঠায় শেষ পর্যন্ত ছিটকে পড়েন গ্রুপ পর্ব থেকে। লিটনের পরিবর্তে তখনই দলে ডাক পান এনামুল হক বিজয়। অবশেষে সুস্থ হয়ে ফিরছেন লিটন।

উল্লেখ্য, পরাজয় দিয়েই শুরু হয় বাংলাদেশ দলের এশিয়া কাপ মিশন। কিন্তু নিজেদের দ্বিতীয় ও শেষ ম্যাচে দারুণভাবে ঘুরে দাঁড়ায় সাকিববাহিনী। লাহোরে আফগানদের ৮৯ রানের বিশাল ব্যবধানে হারায় শান্ত-মিরাজ-তাসকিনরা।

Share this news on: