বিয়ে করলেন রাঘব-পরিণীতি চোপড়া

অবশেষে ভালোবেসে বিয়ে করলেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আপ নেতা রাঘব চাড্ডা। রোববার (২৪ সেপ্টেম্বর) আনুষ্ঠানিকভাবে বিয়ে সম্পন্ন করেছেন তারা। এদিন তাজ লেক থেকে নৌকায় করে লীলা প্রাসাদের উদ্দেশে রওনা হন তারা। আর সেখানে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়।

গত ২২ সেপ্টেম্বর থেকেই বিয়ের অনুষ্ঠান নিয়ে তোড়জোড় শুরু হয়েছে। মেহেদি থেকে সংগীত, আচার-অনুষ্ঠান সবই নিয়ম মেনে চলছে। এদিন পরিবার, আত্মীয়-স্বজন ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ে হয়েছে তাদের।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, এদিন মণীশ মালহোত্রার ডিজাইনের লেহেঙ্গায় সেজেছিলেন বলিউড অভিনেত্রী পরিণীতি। আর রাঘবের পরনে ছিল পবন সচদেবের নকশা কাটা শেরওয়ানি।

এদিকে রাজনীতিবিদ ও বলি তারকার বিয়ে ঘিরে বেশ কঠোর নিরাপত্তা ব্যবস্থা। হাই প্রোফাইলের বিয়েতে পাপারাজ্জিদের ক্যামেরা এড়াতে বিশাল চাদরে ঢেকে নৌকায় উঠেছেন বর-কনে। কোনোভাবেই নিজেদের বিয়ের ছবি ফাঁস হতে দেননি তারা।

বলিউডে সাধারণত বরকে ঘোড়ায় করে বিয়ে করতে দেখা যায়। কিন্তু এ বিয়েতে কিছুটা ব্যতিক্রম দেখা গেল। নৌকায় করে পরিণীতিকে বিয়ে করতে যান রাঘব। তাজ লেক থেকে নৌকায় রওনা হয় বর।

রাঘব-পরিণীতির প্রাক-বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছিল দিল্লিতে। গত শুক্রবার উদয়পুরে পৌঁছান তারা। তারা দুই পরিবারই পাঞ্জাবি। এ কারণে পাঞ্জাব রীতি অনুযায়ী বিয়ের অনুষ্ঠান হয়। এতে আমন্ত্রিত অতিথিরা পাচ্ছেন পাঞ্জাবিয়ানা, স্থানীয় রাজস্থানি কুসিনসহ নানা পদের খাবার।

রাঘব-পরিণীতির বিয়েতে অতিথি হিসেবে এসেছেন ভাগ্যশ্রী, সানিয়া মির্জা, মণীশ মালহোত্রা, হরভজন সিং, গীতা বসরা। এছাড়াও উপস্থিত রয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবত মান, যুবনেতা আদিত্য ঠাকরে-সহ রাজনীতির জগতের একাধিক ব্যক্তি।

তবে এ বিয়েতে হাজির হননি বোন প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে মেয়ে ও স্বামীর সঙ্গে মার্কিন যুক্তরাষ্ট্রে সময় কাটাচ্ছেন এই নায়িকা।

Share this news on: