নারীর সঙ্গে রহস্যময় ছবি দিয়ে ইঙ্গিতপূর্ণ বার্তা দিলেন সালমান খান

বলিউড ভাইজান মাঝে মাঝেই ক্যারিয়ার, সিনেমা ও ব্যক্তিজীবনের বিভিন্ন বিষয় তুলে ধরেন সোশ্যাল মিডিয়ায়। যদিও বরাবরই তিনি ব্যক্তিজীবনে প্রেম-ভালোবাসার সম্পর্ক নিয়ে বিতর্কিত। এ কারণে বারবার শিরোনামেও জায়গা করে নিয়েছেন। কিন্তু এবার যা করেছেন, তাতে রীতিমত অবাক হয়েছেন ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা।

রোববার (৮ অক্টোবর) দুপুরের দিকে এক্স হ্যান্ডেলে (সাবেক টুইটার) একটি ছবি পোস্ট করেন সালমান। সেই ছবি নিয়েই শুরু হয়েছে যত আলোচনা ও চর্চা। কারণ, ছবিতে বলি তারকার সঙ্গে একজন নারীকে রহস্যময়ভাবে দেখা গেছে। নারীটি পেছনে ফিরে তাকিয়ে আছেন। আর তার কাঁধে হাত দিয়ে রেখেছেন নায়ক।

ছবিতে ওই নারীর মুখ দেখা না গেলেও দু’জনের পরনেই সাদা পোশাক। যেখানে লেখা ২৭/১২। ক্লিন শেভড লুকে দূরের দিকে তাকিয়ে আছেন সালমান। আর ছবির মধ্যে লেখা, ‘আগামীকাল আমার ভালোবাসার একটা ছোট্ট নিদর্শন শেয়ার করব।’

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, এর থেকেও আশ্চর্যনীয় বিষয় হচ্ছে, সেই ছবির ইঙ্গিতপূর্ণ ক্যাপশন। যেখানে সালমান লিখেছেন, ‘তোমার পেছনে আমি সবসময় আছি।’

এদিকে সালমানের এই রহস্যময় ছবি ও ক্যাপশন নজর কেড়েছে নেটিজেনদের। তারা কৌতূহলের সঙ্গে ছবির নারী সম্পর্কে জানতে চাইছেন। একই সঙ্গে প্রশ্ন করছেন, ওই নারীর সঙ্গে কী সম্পর্ক ভাইজানের?

এরই মধ্যে কেউ কেউ মন্তব্য করেছেন যে, তাহলে কি এক থেকে দুই হতে যাচ্ছেন সালমান? কেউ লিখেছেন, ব্যাচেলর তকমা থেকে বেরিয়ে আসবেন তাদের প্রিয় তারকা।

নানা মন্তব্য এলেও তাতে কোনো সাড়া দেননি সালমান খান। তবে প্রশ্ন থেকে যায়, এটা কি সালমান খানের পরবর্তী কোনো নতুন কাজের খবর। কাউকে অভিষেক করতে যাচ্ছেন বলিউডে। নাকি সত্যিই বিয়ে করতে যাচ্ছেন তিনি।

Share this news on:

সর্বশেষ