বিয়ের শাড়ি পরে জাতীয় পুরস্কার নিলেন আলিয়া ভাট

৬৯তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারের ঘোষণা হয়ে গিয়েছিল আগেই। গতকাল মঙ্গলবার ছিল পুরস্কার প্রদান অনুষ্ঠান। এই আয়োজনে পুরস্কার নিতে হাজির ছিলেন আলিয়া ভাট, কৃতি শ্যানন, আল্লু অর্জুন, ওয়াহিদা রহমানসহ বলিউড ও দক্ষিণের তারকারা। রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু জয়ী শিল্পীদের হাতে জাতীয় পুরস্কার তুলে দিয়েছেন। তবে এদিন সবকিছুকে ছাপিয়ে গিয়েছিল আলিয়ার শাড়ি। তার পরনে ছিল বিয়ের শাড়ি। তাতেই তোলপাড় সোশাল মিডিয়া।

এবার যৌথভাবে সেরা অভিনেত্রী হয়েছেন আলিয়া ভাট ও কৃতী শ্যানন। আলিয়া এই পুরস্কার পেয়েছেন ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’ সিনেমার জন্য। কৃতি শ্যানন পেয়েছেন ‘মিমি’ ছবির জন্য।

এদিন জাতীয় পুরস্কারের আসরে স্বামী অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে আলিয়া উপস্থিত ছিলেন। এই তারকা দম্পতির বেশ কিছু ভিডিও আর ছবি নেট দুনিয়ায় ছেয়ে গেছে।

এই শাড়ি তাঁর জন্য বিশেষ কিছু, তা আলিয়া নিজেই জানিয়েছেন। গত বছর এপ্রিলে এই শাড়ি পরে রণবীরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন আলিয়া। তাই এই স্মরণীয় দিনে আলিয়া বেছে নিয়েছেন তাঁর বিশেষ শাড়িটি। এদিন বিয়ের শাড়িতে আলিয়া হয়ে উঠেছিলেন অপরূপা।

অনেকে প্রশ্ন তুলেছেন যে আলিয়া কেন বিয়ের শাড়ি পরে এসেছেন। তবে অভিনেত্রী এর জবাব সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টের মাধ্যমে দিয়েছেন। ইনস্টাগ্রাম স্টোরিতে আলিয়া বিয়ের শাড়ির পরা এক ছবি শেয়ার করেছেন।

এই স্টোরিতে তিনি লিখেছেন, ‘বিশেষ দিনের জন্য এক বিশেষ পোশাক হওয়া জরুরি। আর কখনো কখনো সেই পোশাক আপনার কাছে আগে থেকেই থাকে বা পুরোনো। যেটা একবার বিশেষ হয়ে উঠে ছিল, সেটা আবার বিশেষ হয়ে উঠতেই পারে, দ্বিতীয়বারের জন্য।’

Share this news on: