টানা চার ম্যাচ হারলো মাশরাফির সিলেট

হারের বৃত্ত থেকে যেন বের হতে পারছে না মাশরাফির সিলেট স্ট্রাইকার্স। বিপিএলের দশম আসরে এখন পর্যন্ত চার ম্যাচ খেলে সবকটিতেই হারের স্বাদ পেয়েছে তারা। সোমবার (২৯ জানুয়ারি) চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের কাছে ৮ উইকেটের বড় ব্যবধানে হেরেছে সিলেট।

১৩৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১২ বলে ১৭ রান করেন আভিস্কা ফার্নাদো। এরপর কিউই ব্যাটার টম ব্রুসের সঙ্গে ৬৫ বলে ৮৯ রানের জুটি গড়ে দলকে জয়ের কাছে নিয়ে যান তানজিদ। ৩৯ বলে ফিফটি হাঁকিয়ে বিদায় নেন তিনি। ৪৪ বলে ৩ চার ও ২ ছক্কায় ৫১ রান করে অপরাজিত থাকেন ব্রুস। ১১ বলে ১৩ রানের অপরাজিত ইনিংস খেলেন শাহাদাৎ।

এর আগে, টস জিতে আগে ব্যাটিং নেয় স্বাগতিকরা। ইনিংসের দ্বিতীয় ওভারেই দুই ওপেনার নাজমুল হোসেন শান্ত ও মোহাম্মদ মিঠুনকে শিকার করে বিলাল খান। শান্ত ৫ রানে এলবিডব্লিউ হলেও ১ রান করে বিলালের বলে বোল্ড হন মিঠুন।

দ্রুত দুই উইকেট হারিয়ে বিপদে পড়া সিলেটকে টেনে তোলেন হ্যারি টেক্টর এবং জাকির হাসান। এই দুজনের জুটি ভাঙেন নিহাদুজ্জামান। ২৬ বলে ৩১ রান করে আউট হন জাকির। রায়ান বার্লকে সঙ্গে নিয়ে হাল ধরেন টেক্টর। দুজনে মিলে গড়েন ৪০ রানের জুটি। টেক্টরকে (৪৫) ফিরিয়ে এই জুটিও ভাঙেন বিলাল।

শেষদিকে রায়ান বার্লের ২৯ বলে ৩৪ এবং আরিফুল হকের ১২ বলে ১৭ রানের দুটি অপরাজিত ইনিংসে লড়াই করার মতো পুঁজি পায় সিলেট। চট্টগ্রামের হয়ে তিন উইকেট নেন বিলাল, নিহাদুজ্জামান উইকেট নেন একটি।

Share this news on: