ভারতের নির্বাচন: প্রিয়াংকাকে কটাক্ষ করে যা বললেন বিজেপির নেতা

ভারতে নির্বাচনকে কেন্দ্র করে রাজনীতির মাঠ সরগরম হয়ে উঠেছে। একে অপরকে উদ্দেশ্য করে পাল্টাপাল্টি বক্তব্য দিয়ে যাচ্ছেন। বিশেষ করে কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াংকা গান্ধী রাজনীতিতে যোগ দেয়ার পর তাকে লক্ষ করে একের পর এক কটাক্ষ ছুড়ে দিচ্ছেন ক্ষমতাসীন বিজেপির নেতারা।

সর্বশেষ প্রিয়াংকাকে লক্ষ করে কটাক্ষ করেছেন বিজেপির অন্যতম শীর্ষ নেতা ও দলটির কেরালা শাখার সাবেক সভাপতি সিকে পদ্মনাভন।

হিন্দুস্থান টাইমস এমন একটি খবর প্রকাশ করেছে। পত্রিকাটি তাদের প্রতিবেদনে বলেছে, বৃহস্পতিবার নির্বাচনী এক সভায় বক্তব্য দিয়েছিলেন বিজেপির অন্যতম শীর্ষ নেতা ও দলটির কেরালা শাখার সাবেক সভাপতি সিকে পদ্মনাভন।

এ সময় তিনি বলেছেন, প্রিয়াংকা গান্ধী খুবই সুন্দরী। কিন্তু লোকসভা নির্বাচন কোনো সুন্দরী প্রতিযোগিতা নয় যে জনগণ তার সৌন্দর্য দেখে ভোট দেবে।

প্রসঙ্গত, মাত্র দুই মাস আগে আনুষ্ঠানিকভাবে রাজনীতিতে যোগ দেন প্রিয়াংকা। তাকে কংগ্রেসের সাধারণ সম্পাদক ও উত্তরপ্রদেশের কংগ্রেসের পূর্বাঞ্চল শাখার দায়িত্ব দেন সভাপতি ও বড় ভাই রাহুল গান্ধী।

তবে নির্বাচনের আগেই প্রিয়াংকাকে পেয়ে ঘুরে দাঁড়িয়েছে কংগ্রেস। নেতাকর্মীদের মধ্যে উৎসাহ-উদ্দিপনা বিরাজ করছে। এ কারণেই কংগ্রেসের এ তরুণ নেত্রীকে কোনোভাবেই মেনে নিতে পারছেন বিজেপির নেতাকর্মীরা। তাই সুযোগ পেলেই প্রিয়াংকাকে করছে আক্রমন।

টাইমস/কেআরএস

Share this news on: