শ্রাবন্তীর তৃতীয় বিয়ে

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির ইতোমধ্যে দু'বার বিবাহ বিচ্ছেদ হয়েছে। টালিপাড়ায় গুঞ্জন উঠেছে তৃতীয়বারের মতো বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন তিনি। ইতোমধ্যে সেরে ফেলেছেন বাগদানও। আর শুক্রবারই তার বিয়ে।

শোনা যাচ্ছে যে শ্রাবন্তী বিয়ে করছেন তার বর্তমান প্রেমিক রোশন সিং-কে। যিনি পেশায় একটি এয়ারলাইন্সের কেবিন ক্রু সুপারভাইজার। সোমবার পহেলা বৈশাখের দিন তপসিয়ারই একটি বিলাসবহুল রেস্তোরাঁয় তাদের বাগদান হয়। গোপনীয়তার জন্য বাগদান অনুষ্ঠানে অতিথিদের মোবাইল ফোন ব্যবহার নিষেধ ছিল। শুক্রবার চণ্ডীগড়ে রোশনের বাড়িতে বিয়ে করছেন এ জুটি। ইতিমধ্যেই চণ্ডীগড়ে পৌঁছে গেছেন তারা। বিয়ের কাজ সেরে আগামী সপ্তাহের মধ্যেই কলকাতায় ফিরবেন শ্রাবন্তী-রোশন।

জানা গেছে, তাদের প্রেমের বয়স বেশি দিন না হলেও পারিবারিকভাবে তারা খুবই ঘনিষ্ঠ। এমনকি শ্রাবন্তীর শুটিংয়ের সময় উপস্থিত থাকতেন রোশনের মা। আর সেখানে শ্রাবন্তী তাকে মা বলেই সম্বোধন করতেন। এছাড়াও  শ্রাবন্তীর এই বিয়েতে মত রয়েছে তার ছেলে ঝিনুকের। কারণ শ্রাবন্তী বলেছেন ছেলের অমতে বিয়ে করবেন না তিনি।

এর আগে দুই বার বিবাহবিচ্ছেদ হয়েছে শ্রাবন্তীর। পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে তার প্রথম বিয়ে হয়েছিল ২০০৩ সালে। রাজীব নাকি নানাভাবে নির্যাতন করতেন শ্রাবন্তীকে। বিবাহ বহির্ভূত সম্পর্কও ছিল রাজীবের। সেই কারণেই বিচ্ছেদ হয়। রাজীব-শ্রাবন্তীর সংসারে জন্ম নেয়া ছেলে ঝিনুক এখন শ্রাবন্তীর সঙ্গেই থাকে।

রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেন তারা। কিন্তু বিয়ের কিছুদিনের মধ্যেই শুরু হয় মনোমালিন্য। এরপর জানুয়ারি মাসেই কৃষণের সঙ্গে বিচ্ছেদ চুড়ান্ত হয়ে যায় শ্রাবন্তীর। এরপরেই তার সঙ্গে জড়িয়ে যায় রোশনের নাম।

 

টাইমস/এএস/এসআই

Share this news on: