ছেলের জন্য শুটিং বাতিল করলেন কারিনা

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। এই সময়ে এসে তেমন কোনো কাজ করছেন না তিনি। বিয়ের পর থেকে স্বামী সন্তানকে সময় দিচ্ছেন এই অভিনেত্রী।

তবে কাজ একেবারে করছেন না বললে ভুল হবে, পেশাগত কারণে ও বিভিন্ন সম্পর্ক রক্ষার্থে মাঝে মাঝে কাজে সরব হতে হয় কারিনাকে। এই যে কিছুদিন আগে ‘ভিড়ে দ্য ওয়েডিং’ ছবিতে কাজ করতে হয়েছে এই নায়িকাকে। শুধু মাত্র সম্পর্কের খাতিরে।

সম্প্রতি আরেকটি কাজের জন্য রাজি হয়েছিলেন কারিনা। ‘অ্যাংরেজি মিডিয়াম’ শীর্ষক চলচ্চিত্রে পুলিশ চরিত্রে অভিনয় করার কথা ছিল তার। তবে সম্পর্কের খাতিরে এই ছবিটিতে কাজ করার কথা থাকলেও মায়ার বন্ধনের কাছে হেরে গেলেন কারিনা। জানালেন, ছবিটির শুটিং চলাকালে সময় দিতে পারবেন না তিনি। আর বিষয়টি ভারতীয় সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন ছবির প্রযোজক দিনেশ ভাইজান।

কথা ছিল চলতি বছরের জুনে লন্ডনে ছবিটির শুটিং শুরু হবে। কারিনাও রাজি ছিলেন। তবে হঠাৎ তিনি মত পরিবর্তন করলেন। বললেন, তৈমুরের জুনে ভ্যাকেশন শুরু হবে। তার ওপর একাধিক কাজ হাতে থাকায় ঠিকঠাক মতো তাকে সময় দিতে পারছি না। তাই ওই সময় ছেলেকে সময় দিতে চান তিনি। এই মুহূর্তে কারিনা ‘গুড নিউজ’ ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

হোমি অ্যাডজানিয়া পরিচালিত ‘অ্যাংরেজি মিডিয়াম’ ২০১৭ সালের সুপারহিট সিনেমা ‘হিন্দি মিডিয়াম’র সিক্যুয়েল। এতে মিষ্টি দোকানদার চম্পক জি’র চরিত্রে ইরফান খান অভিনয় করছেন। আর অভিনেত্রী রাধিকা মাদান তার মেয়ের চরিত্রে অভিনয় করছেন। সেই ছবিতেই মূলত কারিনার অভিনয় করার কথা ছিল। কিন্তু এখন তিনি তা ‘না’ করছেন।

 

টাইমস/এসআই

Share this news on: