স্বামী ছেড়ে একা থাকতে চান সাবিলা!

হালের জনপ্রিয় মডেল অভিনেত্রী সাবিলা নূর। সম্প্রতি তিনি ভালোবেসে বিয়ে করেছেন আরেক জনপ্রিয় অভিনেতা অপূর্বকে! তবে তাকে বিয়ের পর কিছু তিক্ত অভিজ্ঞতা যেন বিষিয়ে তুলেছিল সাবিলার জীবন। কোনোভাবে অপূর্বের সাথে নিজেকে মানাতে পারছিলেন না তিনি! এরপর একটি সিদ্ধান্তে উপনীত হন সাবিলা ও অপূর্ব।

কী সেটা? অপূর্বকে ছেড়ে একা থাকার সিদ্ধান্ত নেন সাবিলা। অর্থাৎ স্বামীকে ডিভোর্স দিতে চান তিনি! এই ধরনের গল্প নিয়ে এবার তৈরি হয়েছে নাটক। সেখানে সাবিলা নূরকে এই ধরনের চরিত্রে পাওয়া যাবে। আর অপূর্বকে দেখা যাবে সাবিলার স্বামী হিসেবে।

ঈদের জন্য নির্মিত নাটকটির নাম ‘এভাবেও ফিরে আসা যায়’। এর চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মাহমুদ মাহিন।

এদিকে, নাটকটির গল্প প্রসঙ্গে সাবিলার ভাষ্য, ভালোবেসে আমার বিয়ে হয় অপূর্বের সঙ্গে। কিন্তু কিছুদিন যেতে না যেতে আমাদের দাম্পত্য জীবনে সম্পর্কের টানাপড়েন শুরু হয়। সে সাথে বাড়তে থাকে সাংসারিক নানা ঝামেলা। ছোট বিষয়েও আমাদের মধ্যে তুমুল ঝগড়া বেঁধে যায়। এক পর্যায়ে সহ্য করতে না পেরে দুজনেই ডিভোর্সের সিদ্ধান্ত নেই।

তবে নতুন সমস্যা দেখা দেয় ডিভোর্স দেয়ার পর। আইনি প্রক্রিয়ায় তাদের সম্পর্কের পুরোপুরি নিষ্পত্তি ঘটতে আরো সময় লাগে তিন মাস। এই তিন মাস কীভাবে কাটে, মূলত তাই দেখানো হয়েছে নাটকটিতে।

নাটকটি প্রসঙ্গে সাবিলা আরো বলেন, এমন নাটক দর্শক গ্রহণ করেন, যে নাটকে তারা নিজেদের খুঁজে পান। মূলত ‘এভাবেও ফিরে আসা যায়’ তেমনই একটি গল্প। আশা করছি, নাটকটি দেখে দর্শকদের অন্যমাত্রায় সাড়া পাওয়া যাবে।

এদিকে পরিচালক সূত্রে জানা গেছে, আসছে ঈদে একটি বেসরকারি চ্যানেলের পাশাপাশি ইউটিউবেও দেখা যাবে নাটকটি।

 

টাইমস/জেকে/জেডটি

Share this news on: