পর্নো ভিডিও প্রসঙ্গে যা বললেন নায়িকা মাহি

বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। বেশ কয়েকবার ফেসবুকে হয়রানির শিকার হয়েছেন তিনি। এর আগেও কখনো সাবেক বয়ফ্রেন্ডের সঙ্গে ফেসবুকে তার অন্তরঙ্গ মুহূর্তের ছবি আবার কখনো তার অজান্তে কিছু ব্যক্তিগত ছবি প্রকাশ পেয়েছে।

তবে এবার আরো বেশি হয়রানির শিকার হলেন মাহি। এবার নাকি, কে কারা তার ফেসবুক ফ্যান পেজ থেকে একটি পর্নো ভিডিও পোস্ট করেছেন। যেখানে বলা হচ্ছে, এটা মাহিয়া মাহির ঘনিষ্ঠ ভিডিও। কিন্তু বাস্তবে এর কোনো সত্যতা পাওয়া যায়নি।

এদিকে, বেশ কিছুদিন ধরে হ্যাকার আতংকে কাটছে শোবিজ তারকাদের। ইমরান, অপূর্ব থেকে শুরু করে ছোট্ট পূজা চেরিরও রেহাই হয়নি এখান থেকে। এবার সেই তালিকায় সঙ্গী হলেন মাহিয়া মাহি। সম্প্রতি বাংলা সিনেমার জনপ্রিয় এই নায়িকার ফেসবুক ফ্যান পেজ হ্যাকড হয়েছে।

এরপর শনিবার সকালে তার সে পেজ থেকে ঘনিষ্ঠ ভিডিওটি শেয়ার করা হয়। এই প্রসঙ্গে মাহি জানান, কে বা কারা ভিডিওটি আপ করেছে আমি জানি না। তবে কাল (শুক্রবার) রাত থেকে আমার ফেসবুক পেজটি হ্যাকড হয়েছে। তবে এই ব্যাপারে এখনো অভিযোগ করেননি নায়িকা, তবে করবেন বলেও জানান তিনি।

এদিকে, এটি প্রথম নয় এর আগেও মাহির অনুমতি ছাড়া কিছু ছবি পোস্ট হয়েছিল তার ফেসবুকে। শাহরিয়ার শাওন নামে তার এক বন্ধু এই ছবিগুলো পোস্ট করেন। ওই সময় তিনি (শাওন) জানান, মাহি নাকি তার বিবাহিত স্ত্রী। এরপর সোশ্যাল মিডিয়ায় বিষয়টি নিয়ে ঝড় উঠে। পরে মাহি বলেন, তার বন্ধু শাওনই নাকি তার আইডি হ্যাক করে এসব করেছে। আর তিনি কাউকে এখনো বিয়ে করেননি।

মাহির মিডিয়ায় শুরু হয়েছিল শুধু একটা টেলিভিশন বিজ্ঞাপনে কাজ করার মধ্য দিয়ে। এরপর একে একে অনেক হিট ছবির নায়িকা হয়েছেন তিনি। তবে বর্তমানে সিলেটি এক ব্যবসায়ীর সঙ্গে সুখের সংসার করছেন এই নায়িকা।

 

নায়িকা মাহির ভেরিফায়েড ফেসবুক পেজে পর্নো ভিডিও!

 

টাইমস/জেকে/জেডটি

Share this news on: